1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে “দিশারী”র বার্ষিক সাধারণ সভা ও ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ৫০৯ বার দেখা হয়েছে

মো: স্বপন মিয়া :

“আমরা আলোর পথের দিশারী” আদর্শিক জীবন গড়ি” এই স্লোগানে মানিকগঞ্জের অন্যতম সামাজিক প্রতিষ্ঠান “দিশারী”র বার্ষিক সাধারণ সভা ও ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার  জেলা ক্রীড়া সংস্থা মিলনায়তনে দিশারীর আয়োজনে দিনব্যাপি প্রথম অধিবেশনে বক্তব্য রাখেন রাখেন দিশারীর উপদেষ্টার উপদেষ্টা ও মানিকগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, উপদেষ্টা রিয়াজুল ইসলাম, নবনির্বাচিত  উপদেষ্টা ও মানিকগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক মো: আকরাম হোসেন, দিশারীর সভাপতি মো: হাসান সিকদার, সহ সভাপতি জান্নাতুল ফেরদৌস জুই, সাধারন সম্পাদক মো: আবুল হাসনাত, যুগ্ম সাধারণ সম্পাদক মো: স্বপন মিয়া, সহ সাধারন সম্পাদক শাম মীম জোপা বৃষ্টি, সাংগঠনিক সম্পাদক সাকিব উদ্দিন আহম্মেদ সহ কার্য নির্বাহী কমিটির সদস্যবৃন্দ।

দুপুরের পর দ্বিতীয় অধিবেশনের ত্রি-বার্ষিকী সম্মেলনে দিশারী সংগঠনের গঠনতন্ত্র মোতাবেক যারা নির্বাচিত হন  সভাপতি মো: হাসান সিকদার, সহ সভাপতি রেদোয়ান ইসলাম,সহ সভাপতি জান্নাতুল ফেরদৌস জুই, সাধারন সম্পাদক মো: আবুল হাসনাত, যুগ্ম সাধারণ সম্পাদক মো: স্বপন মিয়া, সহ সাধারন সম্পাদক  শাম মীম জোপা বৃষ্টি,সহ সাধারন সম্পাদক সানজিদা রহমান সেতু, সাংগঠনিক সম্পাদক সাকিব উদ্দিন আহম্মেদ, সহ সাংগঠনিক সম্পাদক ইসরাত জাহান ইমা, সহ সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান, অর্থ সম্পাদক মো: অখিদুল ইসলাম, দপ্তর সম্পাদক মোহসীন মোহাম্মদ মাতৃক, শিক্ষা ও সমাজকল্যান সম্পাদক ইমরুল খান ইমন, আইসিটি , প্রচার ও প্রকাশনা সম্পাদক জহিরুল ইসলাম তুষার, ক্রীড়া, সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক নাজমুল হাসান, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক তাওহীদুল ইসলাম, কায্য নির্বাহী সদস্য দ্বীপ সাহা, বিজয় সরকার, দেওয়ান সাদমান শাওন, আকলিমা আক্তার আঁখি, সোহানুর রহমান সাব্বির, শরীফুল ইসলাম, মুন্নী ইসলাম, নিহার রঞ্জন তরফদার, অর্থ বিভাগের সম্বনয়ক মুনিয়া আক্তার, আইসিটি, প্রচার  ও প্রকাশনা বিভাগের সম্বনয়ক এ,কে এম জাহিদুল হক ।

নব নির্বাচিতরা তাদের অনুভুতি ব্যক্ত করে এবং আগামীতে তাদের কর্মযজ্ঞর মাধ্যমে দিশারীকে সামনের দিকে এগিয়ে নেওয়ার প্রতিশ্রতি ব্যক্ত করেন। পরে ফুল দিয়ে তাদেরকে বরন করা হয়।

দিশারীর অন্যতম উপদেষ্টা ও মানিকগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস বলেন, দিশারী হাটি হাটি পা পা করে বিভিন্ন সামাজিক উন্নয়ন কাজ করে ইতিমধ্যে মানিকগঞ্জের মধ্যে অন্যতম সংগঠন হিসেবে পরিচিত লাভ করেছে। আগামী দিনগুলোতেও  সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করে দিশারীকে আরোও সামনের দিকে নিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury