1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মানিকগঞ্জে মুন্নু ইন্টারনেশনাল স্কুল এন্ড কলেজে নানা কসূচিতে পালিত

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ৪৮১ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন:

মহান স্বাধীনতা দিবস, সুবার্ণ জয়ন্তী ও মুজববর্ষ উপলক্ষে মানিকগঞ্জ মুন্নু ইন্টারনেশনাল স্কুল এন্ড কলেজে  দিনব্যাপী নানা অনুষ্ঠান কর্মসুচি পালন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের চেয়ারম্যান আফরোজা খান রিতা। শুভেচ্ছা বক্তব্য দেন  বীরমুক্তিযোদ্ধা মো: হেলাল উদ্দিন।

বৃহস্পতিবার ৭টার দিকে মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ লে: ক: (অব:) জহিরুল ইসলামের নেতৃত্বে স্থানীয় বিজয় মেলা মাঠের পাশে কেন্দ্রীয় স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলী জানান কলেজের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

এরপর সকাল ১০ টার দিকে অত্র শিক্ষা প্রতিষ্ঠান প্রাঙ্গনে আলোচনা সভা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান আফেরোজা খান রিতা। অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ লে: কর্নেল মো: জহিরুলহ ইসলাম(অব:) সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারি অধ্যাপক মো: গোলাম নূর, ফারহানা জাহান, আফরোজা সুলতানা, দিলারা আফরোজ,সিনিয়র শিক্ষক মো: আব্দুল্লাহ আল মামুন, সিনিয়র শিক্ষক মেহেদি হাসান, সহকারি শিক্ষক রুকনুজ্জামান, সহকারি শিক্ষক হাসিনা আক্তার, সহকারি শিক্ষক মোশারফ হোসেন, ফিরোজ মাহমুদ, আনোয়ার ফারুক, জুনিয়র শিক্ষক মো: নবিনুর রহমান, ইভা ইউজিনিয়া বর্মণ,অনামিকা বিশ্বাস,মার্জিয়া সুলতানা সহ অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন অত্র শিক্ষা প্রতিষ্ঠানের সহকারি অধ্যাপক মো: শফিকুল ইসলাম। আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পর বিজয়ীদের মাঝে অনুষ্ঠানের অতিথিবৃন্দরা পুরস্কার বিতরণ করেন।

 

মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান অনুষ্ঠানের প্রধান অতিথি আফরোজা খান রিতা বলেন, এই স্কুলের সাথে যারা জরিত আছেন তাদের সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আমার মরহুম বাবা এই স্কুলটি করে গিয়েছিল বলেই আমরা এখানে কথা বলতে পারছি। আমরা সকলে বাবার নামে চলছি। এই স্কুলটি নিয়ে আমার বাবার অনেক স্বপ্ন ছিল । তাই এই প্রতিষ্ঠানের অধ্যক্ষ সহ সকল শিক্ষককে অনুরোধ করবো আমার বাবার স্বপ্ন পূরন করে দেন। তাহলে আমার বাবার আত্মা শান্তি পাবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury