1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৪:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নৌকায় ভোট চাইতে পারবে না বলে সাফ জানিয়ে দিলেন মানিকগঞ্জ জেলা আ.লীগের অর্থবিষয়ক সম্পাদক রহিম খান মানিকগঞ্জে সাটুরিয়া থানা পুলিশের উদ্যোগে দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ মানিকগঞ্জে আন্তঃজেলা ডাকাতদলের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ মানিকগঞ্জ -১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দূর্জয় করোনায় আক্রান্ত মানিকগঞ্জে মুচলেকায় ছাড়া পেলেন শিক্ষানবীশ আইনজীবী মাসুদ মিয়া পদ্মার চরাঞ্চলে মানিকগঞ্জ জেলা পুলিশের শীতবস্ত্র বিতরণ গণমাধ্যমের লোগো ব্যবহার করে ফেন্সিডিল বহন, আটক ২ রিয়ালের সঙ্গে আনচেলত্তির ইতিহাস শাহরুখ কন্যার পার্টির ছবি ভাইরাল দুটি ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালালো উ. কোরিয়া

বল হাতে আবারো ইংল্যান্ডকে ভোগাল অস্ট্রেলিয়া

  • প্রকাশের সময় : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ৬২ বার দেখা হয়েছে

মেলবোর্নে অ্যাশেজ সিরিজের তৃতীয় টেস্টে ১৮৫ রানে গুটিয়ে যাওয়ার পর অস্ট্রেলিয়াকে বড় লিড নিতে দেয়নি ইংল্যান্ড। জেমস অ্যান্ডারসনের বোলিং তোপে ২৬৭ রানে অলআউট অজিরা। মাত্র ৮২ রানের লিড পায় স্বাগতিকরা। বলা যায়, বল হাতে সফল ইংল্যান্ড। কিন্তু দ্বিতীয় ইনিংসেও ব্যাটিং দুর্দশা তাদের, ৪ উইকেটে ৩১ রানে দ্বিতীয় দিনের খেলা শেষ করেছে সফরকারীরা।

ইংল্যান্ড এখনো ৫১ রানে পিছিয়ে। মিচেল স্টার্ক ও স্কট বোল্যান্ড দুজনেই জোড়া আঘাত হানেন। পঞ্চম ওভারে পরপর জ্যাক ক্রলি (৫) ও ডেভিড মালানকে (০) ফেরান স্টার্ক। তার হ্যাটট্রিক বল কোনোভাবে সামলে নেন জো রুট। ৭ রানে নেই দুজন। তারপর ১১তম ওভারে হাসিব হামিদ (৭) ও জ্যাক লিচকে (০) ফেরান বোল্যান্ড।

২২ রানে ৪ উইকটে হারানোর পর অধিনায়ক জো রুট (১২*) ও বেন স্টোকস (২*) পঞ্চম উইকেট জুটিতে ৯ রান যোগ করে দিন শেষ করেছেন।

১ উইকেটে ৬১ রানে দিনের খেলা শুরু করে অস্ট্রেলিয়া। মার্কাস হ্যারিস ২০ রানে, আর নাইটওয়াচম্যান নাথান লিয়ন শূন্য রানে অপরাজিত ছিলেন। এই জুটি বেশিদূর এগোয়নি। লিয়ন (১০) ওলি রবিনসনের শিকার হন। সদ্য টেস্টের এক নম্বর ব্যাটসম্যান হওয়া মার্নাস লাবুশেন ১৪ বলে ১ রান করে মার্ক উডের বলে রুটের ক্যাচ।

এরপর একে একে উইকেট যাওয়া আসার মিছিল। হ্যারিস ১৮৯ বল খেলে ৭৬ রানের সেরা ইনিংস খেলেন। এছাড়া ট্র্যাভিস হেড (২৭), প্যাট কামিন্স (২১) ও স্টার্কের অপরাজিত ২৪ রানের সুবাদে মোটামুটি লিড পায় অজিরা।

ইংল্যান্ডের পক্ষে অ্যান্ডারসন সর্বোচ্চ ৪ উইকেট নেন। দুটি করে পান উড ও রবিনসন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury