1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৫:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নৌকায় ভোট চাইতে পারবে না বলে সাফ জানিয়ে দিলেন মানিকগঞ্জ জেলা আ.লীগের অর্থবিষয়ক সম্পাদক রহিম খান মানিকগঞ্জে সাটুরিয়া থানা পুলিশের উদ্যোগে দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ মানিকগঞ্জে আন্তঃজেলা ডাকাতদলের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ মানিকগঞ্জ -১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দূর্জয় করোনায় আক্রান্ত মানিকগঞ্জে মুচলেকায় ছাড়া পেলেন শিক্ষানবীশ আইনজীবী মাসুদ মিয়া পদ্মার চরাঞ্চলে মানিকগঞ্জ জেলা পুলিশের শীতবস্ত্র বিতরণ গণমাধ্যমের লোগো ব্যবহার করে ফেন্সিডিল বহন, আটক ২ রিয়ালের সঙ্গে আনচেলত্তির ইতিহাস শাহরুখ কন্যার পার্টির ছবি ভাইরাল দুটি ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালালো উ. কোরিয়া

বিশ্বে করোনায় আরও ৩ হাজার ৮৭৩ জনের মৃত্যু

  • প্রকাশের সময় : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ২৪ বার দেখা হয়েছে

ফাইল ছবি


আমার নিউজ ডেক্স,

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে বিশ্বে ৩ হাজার ৮৭৩ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে শনাক্ত হয়েছে ১১ লাখ ৮৫ হাজার ২৩৭ জন। এ নিয়ে বিশ্বে করোনায় এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৮ কোটি ৯৬ লাখ ৬২ হাজার ২২৯ জন। আর মোট মৃত্যুর সংখ্যা ৫৪ লাখ ৫৬ হাজার ৮৭৪ জন।

করোনাভাইরাসে আক্রান্ত, মৃত্যু ও শনাক্তের হিসাব রাখা আন্তর্জাতিক ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারস থেকে রোববার (২ জানুয়ারি) এ তথ্য জানা গেছে।

গত একদিনে সবচেয়ে বেশি করোনায় আক্রান্ত হয়েছে ফ্রান্সে।  দেশটিতে নতুন করে ২ লাখ ১৯ হাজার ১২৬ জন আক্রান্ত হয়েছে।  একই সময়ে ১১০ জনের মৃত্যু হয়েছে।  এ নিয়ে করোনায় দেশটিতে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১ লাখ ২৩ হাজার ৮৫১ জন।  আর শনাক্তের সংখ্যা ১ কোটি ১ লাখ ৯১ হাজার ৯২৬ জন।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্তের দিক দিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে যুক্তরাজ্য। দেশটিতে নতুন করে ১ লাখ ৬২ হাজার ৫৭২ জন আক্রান্ত হয়েছে।  একই সময়ে মৃত্যু হয়েছে ১৫৪ জনের। এতে দেশটিতে এখন পর্যন্ত মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১ লাখ ৪৮ হাজার ৭৭৮ জন। আর মোট শনাক্ত ১ কোটি ৩১ লাখ ৪৫৮ জন।

গত ২৪ ঘণ্টায় যুক্তরাষ্ট্রে নতুন করে ১ লাখ ৬১ হাজার ৩৯৮ জনের করোনা শনাক্ত হয়েছে। একই সময়ে মৃত্যু হয়েছে ২৫৭ জনের। এ নিয়ে করোনাভাইরাসে শনাক্ত ও মৃত্যুতে শীর্ষে অবস্থান করা দেশটিতে এ পর্যন্ত মোট মৃত্যু হয়েছে ৮ লাখ ৪৭ হাজার ১৬২ জনের।  শনাক্ত ৫ কোটি ৫৮ লাখ ৬৪ হাজার ৫১৯ জন।

গত একদিনে রাশিয়াতে ৮৪৭ জনের মৃত্যু হয়েছে। শনাক্ত হয়েছে ১৯ হাজার ৭৫১ জন। এতে দেশটিতে এ পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১ কোটি ৫ লাখ ১৯ হাজার ৭৩৩ জন।

গত ২৪ ঘণ্টায় ইতালিতে নতুন করে ১ লাখ ৪১ হাজার ২৬২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।  মৃত্যু হয়েছে ১১১ জনের।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury