1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন

বিশ্বে করোনায় আরও ৩ হাজার ৮৭৩ জনের মৃত্যু

  • প্রকাশের সময় : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ৩২৩ বার দেখা হয়েছে

ফাইল ছবি


আমার নিউজ ডেক্স,

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে বিশ্বে ৩ হাজার ৮৭৩ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে শনাক্ত হয়েছে ১১ লাখ ৮৫ হাজার ২৩৭ জন। এ নিয়ে বিশ্বে করোনায় এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৮ কোটি ৯৬ লাখ ৬২ হাজার ২২৯ জন। আর মোট মৃত্যুর সংখ্যা ৫৪ লাখ ৫৬ হাজার ৮৭৪ জন।

করোনাভাইরাসে আক্রান্ত, মৃত্যু ও শনাক্তের হিসাব রাখা আন্তর্জাতিক ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারস থেকে রোববার (২ জানুয়ারি) এ তথ্য জানা গেছে।

গত একদিনে সবচেয়ে বেশি করোনায় আক্রান্ত হয়েছে ফ্রান্সে।  দেশটিতে নতুন করে ২ লাখ ১৯ হাজার ১২৬ জন আক্রান্ত হয়েছে।  একই সময়ে ১১০ জনের মৃত্যু হয়েছে।  এ নিয়ে করোনায় দেশটিতে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১ লাখ ২৩ হাজার ৮৫১ জন।  আর শনাক্তের সংখ্যা ১ কোটি ১ লাখ ৯১ হাজার ৯২৬ জন।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্তের দিক দিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে যুক্তরাজ্য। দেশটিতে নতুন করে ১ লাখ ৬২ হাজার ৫৭২ জন আক্রান্ত হয়েছে।  একই সময়ে মৃত্যু হয়েছে ১৫৪ জনের। এতে দেশটিতে এখন পর্যন্ত মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ১ লাখ ৪৮ হাজার ৭৭৮ জন। আর মোট শনাক্ত ১ কোটি ৩১ লাখ ৪৫৮ জন।

গত ২৪ ঘণ্টায় যুক্তরাষ্ট্রে নতুন করে ১ লাখ ৬১ হাজার ৩৯৮ জনের করোনা শনাক্ত হয়েছে। একই সময়ে মৃত্যু হয়েছে ২৫৭ জনের। এ নিয়ে করোনাভাইরাসে শনাক্ত ও মৃত্যুতে শীর্ষে অবস্থান করা দেশটিতে এ পর্যন্ত মোট মৃত্যু হয়েছে ৮ লাখ ৪৭ হাজার ১৬২ জনের।  শনাক্ত ৫ কোটি ৫৮ লাখ ৬৪ হাজার ৫১৯ জন।

গত একদিনে রাশিয়াতে ৮৪৭ জনের মৃত্যু হয়েছে। শনাক্ত হয়েছে ১৯ হাজার ৭৫১ জন। এতে দেশটিতে এ পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১ কোটি ৫ লাখ ১৯ হাজার ৭৩৩ জন।

গত ২৪ ঘণ্টায় ইতালিতে নতুন করে ১ লাখ ৪১ হাজার ২৬২ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।  মৃত্যু হয়েছে ১১১ জনের।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury