1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৪:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নৌকায় ভোট চাইতে পারবে না বলে সাফ জানিয়ে দিলেন মানিকগঞ্জ জেলা আ.লীগের অর্থবিষয়ক সম্পাদক রহিম খান মানিকগঞ্জে সাটুরিয়া থানা পুলিশের উদ্যোগে দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ মানিকগঞ্জে আন্তঃজেলা ডাকাতদলের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ মানিকগঞ্জ -১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দূর্জয় করোনায় আক্রান্ত মানিকগঞ্জে মুচলেকায় ছাড়া পেলেন শিক্ষানবীশ আইনজীবী মাসুদ মিয়া পদ্মার চরাঞ্চলে মানিকগঞ্জ জেলা পুলিশের শীতবস্ত্র বিতরণ গণমাধ্যমের লোগো ব্যবহার করে ফেন্সিডিল বহন, আটক ২ রিয়ালের সঙ্গে আনচেলত্তির ইতিহাস শাহরুখ কন্যার পার্টির ছবি ভাইরাল দুটি ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালালো উ. কোরিয়া

ইউপি নির্বাচিত চেয়ারম্যানগণ সকল দল ও সকল শ্রেণী-পেশার মানুষের প্রতিনিধি- মানিকগঞ্জে স্বাস্থ্যমন্ত্রী

  • প্রকাশের সময় : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
  • ১০৭ বার দেখা হয়েছে
স্টাফ রিপোর্টার ঃ
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন এমপি বলেন, নির্বাচিতরা একটি দলের মনোনীত থাকলেও নির্বাচিত হওয়ার পর তারা আর একটি দলের প্রতিনিধি থাকেন না। যারা তাকে ভোট দিয়েছেন এবং যারা ভোট দেন নি- নির্বাচিতরা সকলেরই প্রতিনিধি। তারা সকল দল কিংবা সকলে শ্রেণী-পেশার মানুষের প্রতিনিধি। যে আশা, আকাঙ্খা নিয়ে জনগন ভোট দিয়েছেন, সেটা পূরণ করাই তাদের প্রধান দায়িত্ব। শনিবার বিকেলে মানিকগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সদর উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যানদের শপথবাক্য পাঠ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বারগন সমাজের নানাধরণের কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকেন। প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা, বয়স্কভাতা, মাতৃত্বকালীন ভাতাসহ সামাজিক নিরাপত্তামূলক কাজ, বিচার-শালিস, পারিবারিক বিরোধ নিষ্পত্তিতেও তারা বিশেষ ভূমিকা পালন করে থাকেন।
সমাজ থেকে মাদক ও বাল্যবিয়ে রোধে আরও গুরুত্ব দিতে হবে। শিক্ষা, সংস্কৃতির ও খেলাধূলার চর্চা আরও বাড়াতে হবে। যারা খেলাধূলা ও সংস্কৃতির চর্চা করে, তারা সাধারণত কোন খারাপ কাজে যায় না। একারণে, খেলাধূলা ও সংস্কৃতির সাথে নতুন প্রজন্মের সন্তানদের সম্পৃক্ত করতে হবে।
পরে, জেলা প্রশাসক মোঃ আব্দুল লতিফ নবনির্বাচিত চেয়ারম্যানদেরকে শপথ বাক্য পাঠ করান ।
এসময় আরও  উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শফিকুল ইসলাম,  জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মহীউদ্দীন, মানিকগঞ্জ পৌরসভার মেয়র মো. রমজান আলী, অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন, ডায়াবেটিক হাসপাতালের সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা, মানিকগঞ্জ সদর উপজেলার ১০টি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানবৃন্দ।
অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান।
গত ২৮ নভেম্বর, তৃতীয় ধাপে মানিকগঞ্জ সদর উপজেলার ১০টি  ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয় । এতে ৮টিতে নৌকা প্রতীকের প্রার্থী এবং দুটিতে বিদ্রোহী প্রার্থীরা বজয় লাব করে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury