1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৪:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নৌকায় ভোট চাইতে পারবে না বলে সাফ জানিয়ে দিলেন মানিকগঞ্জ জেলা আ.লীগের অর্থবিষয়ক সম্পাদক রহিম খান মানিকগঞ্জে সাটুরিয়া থানা পুলিশের উদ্যোগে দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ মানিকগঞ্জে আন্তঃজেলা ডাকাতদলের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ মানিকগঞ্জ -১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দূর্জয় করোনায় আক্রান্ত মানিকগঞ্জে মুচলেকায় ছাড়া পেলেন শিক্ষানবীশ আইনজীবী মাসুদ মিয়া পদ্মার চরাঞ্চলে মানিকগঞ্জ জেলা পুলিশের শীতবস্ত্র বিতরণ গণমাধ্যমের লোগো ব্যবহার করে ফেন্সিডিল বহন, আটক ২ রিয়ালের সঙ্গে আনচেলত্তির ইতিহাস শাহরুখ কন্যার পার্টির ছবি ভাইরাল দুটি ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালালো উ. কোরিয়া

মানিকগঞ্জে দিশারীর ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে দিনব্যাপী শিশু উৎসবে জেলা প্রশাসক ও পুলিশ সুপার

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ১৫৪ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :

দিনব্যাপী নানা আয়োজনে উদযাপিত হলো দিশারী’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী। বৃহস্পতিবার  মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানের উদ্বোধনী পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ এবং সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান।
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত দিনব্যাপী শিশু উৎসবের মধ্যে ছিলো- কেককাটা, আলোচনাসভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে উন্নতমানের খাবার পরিবেশন।
দিশারী’র সভাপতি হাসান সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত দিনব্যাপী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দূর-রে-শাহওয়াজ, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) হোসাইন মুহাম্মদ রায়হান, সরকারি দেবেন্দ্র কলেজের সহকারী অধ্যাপক হাসান মাহমুদ, সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) তাসলিমা শিরিন মুক্তা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা, সাবেক জেল সুপার বীরমুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন আহমেদ, জেলা যুব উন্নয়ন কার্যালয়ের উপ-পরিচালক অলকা প্রভা দে, মানিকগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দিশারী’র উপদেষ্টা জাহাঙ্গীর আলম বিশ্বাস, ন্যাশনাল পলিটেকনিক ইন্সটিটিউটের পরিচালক  প্রকৌশলী ড. মোহাম্মদ ফারুক হোসেন, মানিকগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক, দৈনিক আমার নিউজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং দিশারী উপদেষ্টা মো: আকরাম হোসেন, দিশারীর উপদেষ্টা প্রকৌশলী রিয়াজুল ইসলাম, টিচার্স ড্রীমের অ্যাডমিন রোজিনা মাহমুদ ও এম রাব্বি  প্রথম আলো’র মানিকগঞ্জ প্রতিনিধি আব্দুল মোমিন, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টিফোর চ্যানেলের জেলা প্রতিনিধি কাবুল উদ্দিন খান, জেলা আইনজীবী সমিতি’র সাবেক সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক  অ্যাডভোকেট আতোয়ার হোসেন।
দিশারীর সাধারণ সম্পাদক মো: আবুল হাসনাত ও আবৃত্তিকার ওয়াসিন আহমেদের পরিচালনায় অনুষ্ঠিত দিনব্যাপী অনুষ্ঠানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে দিশারীর সহ-সভাপতি রেদোয়ান ইসলাম সুস্মিত, যুগ্ম সাধারণ সম্পাদক মো: স্বপন মিয়া, সহ- সাধারণ সম্পাদক  শাম-মীম-জোপা বৃষ্টি, সহ-সাংগঠনিক সম্পাদক ইসরাত জাহান ইমা ও সাইফুর রহমান, অর্থ সম্পাদক মো: আখিদুল ইসলাম, দপ্তর সম্পাদক মোহসীন মোহাম্মদ মাতৃক, শিক্ষা ও সমাজকল্যাণ সম্পাদক ইমরুল খান ইমন, আইসিটি, প্রচার ও প্রকাশনা সম্পাদক জহিরুল ইসলাম তুষার, ক্রীড়া, সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক নাজমুল হাসান, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক তাওহীদুল ইসলাম, কার্য্যনির্বাহী সদস্য দ্বীপ সাহা, বিজয় সরকার, দেওয়ান সাদমান শাওন, মুন্নী ইসলাম, রাতুল শেখ, আকলিমা আক্তার আঁখি, সোহানুর রহমান সাব্বির, শরীফুল ইসলাম, নিহার রঞ্জন তরফদার, অর্থ বিভাগের সম্বনয়ক মুনিয়া আক্তার, আইসিটি, প্রচার  ও প্রকাশনা বিভাগের সমন্বয়ক একেএম জাহিদুল হক।
জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ বলেন,  মানিকগঞ্জে সামাজিক কর্মকান্ডের মাধ্যমে ‘দিশারী’ সামাজিক সংগঠন হিসেবে পরিচিতি লাভ করতে সক্ষম হয়েছে। স্কুল ও কলেজ পড়য়া দিশারীর শিশু কিশোরেরা নিজেদের পকেটের টাকা দিয়ে সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা, স্বাস্থ্য, ক্রীড়া, সংস্কৃতির চর্চায় নিবেদন করেছে। এটা অত্যন্ত ইতিবাচক। ওদের মতো সমাজের অন্যদেরও এগিয়ে আসতে হবে। তবেই, দেশ একদিন উন্নতির চুড়ায় পৌছতে পারবে।বিগত দিনগুলির মতো, আগামীদিতেও দিশারী’র সদস্যরা আরো ভালো কাজ করবে-এই প্রত্যাশা রাখছি।
সমাপনী অনুষ্ঠানে উপস্থিত হয়ে পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান বলেন, ‘দিশারী কর্তৃক পরিচালিত সকল কার্যক্রম প্রশংসার দাবী রাখে। দিশারী’র সাথে জড়িতরা খুব ভালো। শিক্ষার পাশাপাশি ক্রীড়া ও সংস্কৃতির চর্চা করা খুব প্রয়োজন। কেননা, এসব কাজের সাথে যারা জড়িত থাকেন তারা জঙ্গী, মাদক বা কোন মন্দ কাজ থেকে বিরত থাকেন।’

 

 

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury