1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে কর্ণেল মালেক স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট শুরু

  • প্রকাশের সময় : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২
  • ৩৬২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:
মানিকগঞ্জে শুরু হয়েছে কর্ণেল মালেক স্মৃতি ব্যাডমিন্টন টুর্ণামেন্ট। রাববার সন্ধ্যায় জেলা ক্রীড়া সংস্থার ব্যাডমিন্টন মাঠে এই টুর্ণামেন্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ। এসময় আরও উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো. গোলাম আজাদ খান, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো: ফয়জুল হক, ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা, মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি ইসরাফিল হোসেন, সহ সভাপতি রফিকুল ইসলাম পরান, জেলা যুবলীগের আহবায়ক ও প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজা, জেলা ক্রীড়া সংস্থার ব্যাডমিন্টন উপ-পরিষদের আহবায়ক মশিউর রহমান শিমুল, সদস্য-সচিব আবুল বাশারসহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন ক্রীড়া সংগঠনের প্রতিনিধি ও খেলোয়ারবৃন্দ।

উদ্বোধণী খেলায় মেসি স্পোর্টস পুরুষ একক ও দ্বৈত এবং মহিলা একক ও দ্বৈত প্রতিযোগিতায় বোরহান একাদশকে পরাজিত করে। অন্যদিকে, বোরহান একাদশ পুরুষ ৪৫ উর্ধ্ব দ্বৈতে মেসি স্পোর্টসকে পরাজিত করে।

জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত এ টুর্ণামেন্টে অংশ নিচ্ছে জেলার শীর্ষস্থাণীয় ২৩টি ব্যাডমিন্টন দল। প্রতিটি দল অংশ নিচ্ছে ৫টি ইভেন্টের প্রতিযোগিতায়।

উল্লেখ্য, প্রয়াত কর্ণেল মালেক ঢাকা সিটি কর্পোরেশনের প্রথম মেয়র ও সাবেক মন্ত্রী। তিনি স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের পিতা।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury