1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৬ মে ২০২২, ০৫:৫৩ অপরাহ্ন

মানিকগঞ্জে আন্তঃজেলা ডাকাতদলের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ২৮৯ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন ঃ

মানিকগঞ্জে আন্তঃজেলা ডাকাতদলের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। জেলার দৌলতপুর উপজেলার চক মিরপুর এলাকায় মুক্তিযোদ্ধা মো. নুরুজ্জামানের বাড়িতে ডাকাতির ঘটনায় তাদের আটক করা হয়।

মানিকগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান আজ ১৮ জানুয়ারি  দুপুরে তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন। পুলিশের একটি বিশেষ টিম ডাকাত সদস্যদের ধরতে মানিকগঞ্জ, সিরাজগঞ্জ এবং রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে পর্যায়ক্রমে সাতজনকে গ্রেপ্তার করে।

এ সময় আসামিদের কাছ থেকে ডাকাতি হওয়া আংশিক মালামাল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, জেলার দৌলতপুর উপজেলার মীরহাটাইল এলাকার মৃত কুদ্দুসের ছেলে রুস্তম (৫০), ওয়াইল এলাকার মৃত আমজাদের ছেলে ইমন (৪০), চরকাটারী এলাকার নুরু শেখের ছেলে মো. আরিফ শেখ (২৬), একই এলাকার মোহাম্মদ আব্দুল শেখের ছেলে মো. রুবেল (২৬), জেলার শিবালয় উপজেলার জাফরগঞ্জ এলাকার ইউসুফ আলী শেখের ছেলে সানোয়ার হোসেন ছানু (২৬), সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার রতনদিয়া এলাকার বহুত আলী বেপারীর ছেলে মো. বাবুল হোসেন (৩৬) ও একই জেলার চৌহালী থানার চর পাচুরিয়া এলাকার মোহাম্মদ শফিকুল ইসলামের ছেলে মোস্তফা কামাল (৩৭)।

জানা গেছে, গত ৮ জানুয়ারি জেলার দৌলতপুর উপজেলা চকমিরপুর গ্রামে মুক্তিযোদ্ধা মো. নুরুজ্জামানের বাসায় ১০-১২ জনের একটি ডাকাতদল ঘরের বারান্দার গ্রিল কেটে বসতবাড়িতে ঢুকে বিপুল পরিমাণ স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে নিয়ে যায়। এ ঘটনায় দৌলতপুর থানায় মামলা হলে পুলিশ পর্যায়ক্রমে অভিযুক্ত ৭ ডাকাতকে গ্রেপ্তার করে। এ সময় ডাকাতদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত প্রাইভেটকার, স্বর্ণালংকার ও নগদ টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত ডাকাতদের আদালতে প্রেরণ করা হয়েছে

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury