1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ২৪ এপ্রিল থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

মালয়েশিয়ায় মুক্তি পেয়েছেন সাবেক হাই কমিশনার খায়রুজ্জামান

  • প্রকাশের সময় : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৯২ বার দেখা হয়েছে

মালয়েশিয়ায় আটক বাংলাদেশের সাবেক হাই কমিশনার খায়রুজ্জামানকে মুক্তি দিয়ে আদালত। বুধবার স্থানীয় সংবাদমাধ্যম মালয় মেইল এ তথ্য জানিয়েছে।

খায়রুজ্জামানের আইনজীবী এনজিও চৌ ইং, স্থানীয় সময় বুধভার বেলা সাড়ে ৩টার দিকে ইমিগ্রেশন বিভাগের সদর দপ্তর পুত্রজায়া থেকে খায়রুজ্জামানকে মুক্তি দেওয়া হয়।

তিনি জানান, আদালতে জানানো হয়েছে যে, খায়রুজ্জামান রাজনৈতিক আশ্রয়প্রার্থী এবং তার কাছে জাতিসংঘের শরণার্থী বিষয়ক সংস্থার শরণার্থী কার্ড রয়েছে। এছাড়া খায়রুজ্জামান কোনো অভিবাসন আইন লঙ্ঘন করেননি।

গত সপ্তাহে মালয়েশিয়ার সেলাঙ্গর প্রদেশের আমপাং থেকে খায়রুজ্জামানকে গ্রেপ্তার করে ইমিগ্রেশন পুলিশ। তিনি  ১৯৭৫ সালের জেল হত্যা মামলায় অভিযুক্ত ছিলেন এবং পরে খালাস পান। তত্ত্বাবধায়ক সরকারের আমলে ২০০৭ সালে তিনি মালয়েশিয়ার হাইকমিশনার নিযুক্ত হন। ২০০৯ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসলে তাকে দেশে ফিরতে বলা হয়। তখন থেকেই তিনি জাতিসংঘের শরণার্থী বিষয়ক সংস্থা ইউএনএইচসিআরের শরণার্থী কার্ড নিয়ে মালয়েশিয়ায় অবস্থান করছেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury