1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ২৪ এপ্রিল থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

মানিকগঞ্জে দুটি চোরাই মোটরসাইকেল উদ্ধার, চোর চক্রের পাঁচ সদস্য গ্রেপ্তার

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫৭৮ বার দেখা হয়েছে

মোঃ মহিদ

মানিকগঞ্জে মোটরসাইকেল চুরির অভিযোগে চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে ও বুধবার রাতে পৃথক অভিযানে তাঁদেরকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তাঁদের কাছ থেকে দুটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। আজ শুক্রবার দুপুরে মানিকগঞ্জ সদর থানা প্রাঙ্গণে সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) হোসাইন মোহাম্মদ রায়হান এই বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেপ্তার পাঁচজন হলেন, মানিকগঞ্জ পৌর এলাকার বান্দুটিয়া গ্রামের মো. আশিক (১৯), দৌলতপুর উপজেলার উলাইল গ্রামের সবুজ মিয়া (১৯), সিঙ্গাইর উপজেলার আঙ্গারিয়া গ্রামের জাহেদুল ইসলাম (৩০) ও ঘোনাপাড়া গ্রামের মাসুদুর রহমান (৩৮) এবং টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সজিব হোসেন (২০)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) হোসাইন মোহাম্মদ রায়হান জানান, মানিকগঞ্জ শহরসহ জেলার বিভিন্ন উপজেলা সদরে মোটরসাইকেল চুরির ঘটনা বেড়ে গেছে। গত ১০ ফেব্রুয়ারি মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় রিজভী হোসেন নামের এক যুবকের মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় ওই যুবক সদর থানায় মামলা করেন। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে আশিক, সবুজ ও সজিবকে আটক করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে চুরি করা রিজভীর মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

এ দিকে গত বুধবার রাতে অভিযান চালিয়ে সিঙ্গাইর উপজেলার গোবিন্দল এলাকায় অভিযান চালিয়ে জাহেদুল ও মাসুদুরকে গ্রেপ্তার করা হয়। তাঁদেরকেও আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রউফ সরকার বলেন, আজ শুক্রবার দুপুরে চোর চক্রের তিন সদস্য আশিক, সবুজ ও সজিবকে আজ শুক্রবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury