1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে ধর্ষন ও চাঁদাবাজির মামলায় কথিত সাংবাদিক, মানবাধিকার নেতা সহ ৪ জনকে গ্রেফতার র্যাব

  • প্রকাশের সময় : সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ৭৬০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টারঃ

মানিকগঞ্জ সদর উপজেলার নারাঙ্গাই এলাকায় র্যাবের বিশেষ অভিযানে জাকির হোসেন (২৪) নামে এক ধর্ষক ও কথিত সাংবাদিক, মানবাধিকার নেতা সহ তিন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব।

রবিবার রাত সাড়ে নয়টার দিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪, সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আরিফ হোসেন।

গ্রেফতারকৃতরা হলেন- মানিকগঞ্জ সদর উপজেলার পূর্ব মকিমপুর গ্রামের মো: ইয়াকুব আলীর ছেলে জাকির, একই উপজেলার নারাঙ্গাই এলাকার মৃত হাজী আনসার আলীর ছেলে মানবাধিকার  কথিত নেতা ফেরদৌস হোসেন বাবু (৫৬), তার স্ত্রী জাকিয়া ফেরদৌস (৪১) এবং পশ্চিম দাশরা এলাকার সাংবাদিক  আলাউদ্দিন রায়হানের ছেলে কথিক সাংবাদিক জুবায়ের হোসেন জাদু (৩৪)। যাদু এরআগেও কয়েকবার নারী কেলেংকারী সহ বিভিন্ন মামলায় আকট হয়েছিলেন বলে জানা গেছে।

আরিফ হোসেন জানান, গতকাল রাতে মানিকগঞ্জ সদর উপজেলার নারাঙ্গাই এলাকায় ফেরদৌস হোসেন বাবুর বাসার ভাড়াটিয়া এক নারীকে পূর্ব পরিচয়ের জের ধরে জাকির হোসেন ধর্ষন করে। ঘটনা টের পেয়ে বাড়ির মালিক বাবু, তার স্ত্রী জাকিয়া ও কথিত সাংবাদিক জাদু ভিকটিম ও জাকিরকে ভয়-ভীতি দেখিয়ে আটকে রাখে। এই ঘটনা তারা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সংবাদপত্রে প্রকাশ করে দেবে বলে হুমকি দিয়ে দেড় লাখ টাকা চাঁদা দাবি করে। ভিকটিম মোবাইলে টাকা আনার কথা বলে কৌশলে র‌্যাব অফিসে কল করে বিস্তারিত জানায়।

ভিকটিমের তথ্যানুসারে ঘটনাস্থল হতে তাকে উদ্ধারসহ ধর্ষক ও চাঁদাবাজদের আজ বিকেলে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মানিকগঞ্জ সদর থানায় ধর্ষণ ও চাঁদাবাজির অভিযোগে মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury