1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৬ মে ২০২২, ০৬:২৮ অপরাহ্ন

মানিকগঞ্জ জয়নগর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির হাবিল উদ্দিন সভাপতি নির্বাচিত

  • প্রকাশের সময় : সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ৩৪৬ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন:

মানিকগঞ্জ সদর উপজেলার জয়নগর উচ্চ বিদ্যালয়ে উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা ও ‍স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচন/২০২২এর প্রিজাইডিং অফিসার আজাদুর রহমানের সভাপতিত্বে ম্যানেজিং কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ৪এপ্রিল(সোমবার)সকালে অত্র বিদ্যালয়ের অফিস কক্ষে সভায় প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুর রাজ্জাকের আলোচনার প্রেক্ষিতে সদ্য নির্বাচিত অভিভাবক সদস্য মো: আতিকুর রহমান প্রস্তাব করেন যে, মো: হাবিল উদ্দিনকে সভাপতি পদে মনোনীত করা হউক।অত:পর নির্বাচিত অভিভাবক সদস্য মো: আতাউর রহমান এই প্রস্তব সমর্থন করেন এব্ং সভায় অন্যান্য সকল সদস্যের সর্বসম্মতিক্রমে মো: হাবিল উদ্দিনকে সভাপতি পদে মনোনীত করা হলো। পরিশেষে সভায় আর কোন আলোচনা না থাকায় সভাপতি সকল সদস্যদের ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন। এরআগে গত ২ এপ্রিল স্কুলে অভিভাবক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

স্কুলের পক্ষ থেকে নির্বাচিত সভাপতি মো: হাবিল উদ্দিন, সদস্য সচিব স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুর রাজ্জাক,অভিভাবক সদস্য মো: আতাউর রহমান, মো: আতিকুর রহমান, মো: জহিরুল ইসলাম, মোল্লা ফয়সাল পাশা, মহিলা অভিভাবক সদস্য সীমা রানী মন্ডল, শিক্ষক প্রতিনিধি মো: আব্দুল হালিম,মো: আবু বকর সিদ্দিক,মহিলা শিক্ষক প্রতিনিধি সবিতা সরকারকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এরপর নবনির্বাচিত সভাপতি মো: হাবিল উদ্দিনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জয়নগর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি মো: নজরুল ইসলাম মোল্লা, স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুর রাজ্জাক, শিক্ষকদের পক্ষে সহ প্রধান শিক্ষক সালমা সুলতানা,৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আনন্দ কুমার বালো, সাবেক অভিভাবক সদস্য মো: মাইনুল ইসলাম মাসুম, সাবেক এডহক সদস্য মো: জাহাঙ্গীর আলম আবু, মো: আব্দুর রাজ্জাক, মো: সানোয়ার হোসেন মোল্লা, মো: ফারুক মোল্লা, মো: এনামুর রহমান খান বাবু, মো: সাজাহান মিয়া, রেজাউল করিম রেজা প্রমুখ।সভার সঞ্চালনা করেন শিক্ষক প্রতিনিধি মোহাম্মদ আবু বকর সিদ্দীক।

সভায় নবনির্বাচিত সভাপতি মো: হাবিল উদ্দিন বলেন, আমি মনে করি সকলের ভোটে সভাপতি নির্বাচিত হয়েছে।সাবেক ম্যানেজিং কমিটি, সকল শিক্ষক, অভিভাবক ও এলাকার গণ্যমান্যদের সাথে নিয়ে স্কুলের উন্নয়নে সকলের সহযোগিতা নিয়ে কাজ করে যাব।যারা আমাকে ভোট দিয়ে সন্মান দেখিয়েছে তাদের সন্মান অক্ষুন্ন রেখে কাজ করবো।আগামী মাসে অভিভাবকদের নিয়ে সুধী সমাবেশের আয়োজন করা হবে। স্কুলে যে সমস্ত সমস্যা আছে আলোচনা করে সমাধান করা হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury