1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৭:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

জামিনে থাকা মাদক ব্যবসায়ী পাঁচ কেজি গাজাসহ মানিকগঞ্জে পৃথক অভিযানে আটক দুই

  • প্রকাশের সময় : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ২৩৮ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার :

মাদক মামলার জামিনে থাকা আসামীকে পুনরায় পাঁচ কেজি একশত গ্রাম গাজাসহ মানিকগঞ্জে পৃথক অভিযানে দুইজনকে গ্রেফতার করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
বুধবার (৬ এপ্রিল) সকালে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের রাজিবপুর নিজ বাড়ী থেকে মোঃ কহিনুর ইসলাম (৩৬) নামের এক মাদক ব্যবসায়ীকে নেশাজাত দ্রব্য এবং বিক্রিত ৩৫ হাজার টাকাসহ গ্রেফতার করা হয়।

দুপুরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের করা প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ ইকবাল হোসেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আনোয়ার হোসেন, সহকারী পরিচালক শিরিন আক্তার, পরিদর্শক কামরুজ্জামান, ইউএনও এর দেহরক্ষী হিসেবে দায়িত্ব নিয়োজিত থাকা মানিকগঞ্জ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সহকারী প্লাটুন কমান্ডার মো: ওয়াসিম মিয়া সহ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেন জানান, গ্রেফতাকৃত কোহিনুর একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। ইতোপূর্বেও তার নামে মাদক মামলা রয়েছে। জামিনে বের হয়ে আবার তিনি এই অসৎ পথ বেছে নেয়। উদ্ধারকৃত মাদকের পরিমান বেশি হওয়ায় আমরা মোবাইল কোর্টের আওতায় জেল জরিমানা না করে নিয়োমিত আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে।
উল্লেখ্য, এরপর অভিযানে কৃষ্ণপুর ইউনিয়নের মো. হারু মিয়া নামের আরো এক মাদক সেবনকারীকে ১৫ গ্রাম গাজাসহ গ্রেফতার করা হয়েছে। তাঁকে মোবাইল কোর্টের মাধ্যমে ৬ মাসের জেল ও ২’শ টাকা জরিমানা করা হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury