1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৬:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জের সাটুরিয়ায় জমি সংক্রান্ত বিরোধে প্রতিবেশীর সন্ত্রাসী হামলায় আক্কাছ আলী সহ কয়েকজন আহত

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ২৩১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় তিল্লীচর গ্রামে জমি সংক্রান্ত বিরোধে প্রতিবেশীর সন্ত্রাসী হামলায় আক্কাছ আলী, আ: রহমান, মাজেদা, স্বপনা ও মতিয়ার রহমান নামের কয়েকজন গুরুত্বর আহত  হয়েছে। আহতরা  মানিকগঞ্জ ২৫০ শয্যা জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এব্যাপারে গত ৫/০৪/২২ ইং তারিখে সাটুরিয়া থানায় ও ১১/০৪/২২ ইং তারিখে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাটুরিয়া আমলী আদালতে আহত আক্কাছ আলী বাদী হয়ে মো: বোরহান সহ ৯ জনের নাম উল্লেখ্য করে মামলা করেছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবৎ জমি জমা নিয়ে বিরোধ সংক্রান্ত জের ধরে গত ৪/০৪/২০২২ ইং তারিখে সোমবার বিকাল আনুমানিক তিন ঘটিকার সময় আক্কাছের বসত বাড়ীতে  মো: বোরহানের নেতৃত্বে ইন্তাজ আলী, মনির হোসেন, রাজিব, রাহেলা, মোসা: মজিরন, মোসা: লামিয়া, লাবনী ও রুনু সহ আরো কয়েকজন বাড়ীর সামনে আসিয়া অকথ্য ভাষায় গালি গালাজ করিতে থাকলে আক্কাছ আলী প্রতিবাদ করলে তাকে ও তার পরিবারের উপর সন্ত্রাসী হামলা চালায়।

এসময় বোরহান হাতে থাকা লোহার রড দিয়া শরীরের বিভিন্ন স্থানে এলাপাথারী ভাবে বাইরাইতে থাকে। তার ডাক চিৎকারে আব্দুর রহমান, সপনা আগাইয়া আসিলে তাদেরকে বাঁশের লাঠি ও কাঠের বাটাম দিয়া শরীরের বিভিন্ন স্থানে এলাপাথারী ভাবে বাইরাইয়া রক্তাক্ত নিলা ফোলা জখম করে। চুলের মুঠি ধরিয়া টানা হেচড়া করিয়ে কাপড় চোপড় বে-বস্ত্র করিয়া শ্লীলতা হানি করে। এসময় মাজেদার গালায় থাকা ১২ আনা ওজনের স্বর্নের চেইন ছিনাইয়া নেয়। যাহার আনুমানিক মূল্য ৬০,০০০/- হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনাইয়া নেয়। যাহার মূল্য ২৫,০০০/-হাজার টাকা। পরিশেষে বোরহান আক্কাছকে হত্যা করার অসৎ উদ্দেশ্যে গামছা দিয়া গলায় পেছ দিয়া শ্বাস রুদ্ধ করিয়ে ফেলে। আহতদের  ডাক চিকিৎকারে স্থানীয়রা  এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে। পরে হামলাকারীরা তাদেরকে প্রাণ নাশের হুমকি দিয়া চলে যায়।  গত ৫/০৪/২২ ইং তারিখে ঘটনার বিষয়ে সাটুরিয়া থানায় এক অভিযোগ দায়ের করিলে থানার কর্তব্যরত অফিসার অত্র ঘটনার বিষয়ে কোন প্রয়োজনীয় ব্যবস্থা না নেওয়ায় গত ১১/০৪/২২ ইং তারিখে আদালতে মামলা দায়ের করে আহত আক্কাছ আলী।

হামলার ঘটনায় অভিযুক্ত মো:বোরহান সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, আমার বাড়ীর সাথে ১৪৮ শতাংস একটি জায়গা ৩৩ বছর যাবৎ ভোগ দখল করে আসছি। এখন তারা ঐ জায়গা অবৈধভাবে দখল নেওয়ার পায়তারা করে আসছে। এছাড়া ঐদিন হামলা হওয়ার ঘটনা সত্য নয়। আমাদেরকে হয়রানি করার জন্য মামলা দায়ের করেছে। ###

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury