1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৬ মে ২০২২, ০৫:৫০ অপরাহ্ন

কেন্দ্রীয় যুবদলের যুগ্ন সম্পাদক আলী আশরাফের বাড়ীতে দোয়া ও ইফতার মাহফিল

  • প্রকাশের সময় : সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ২৫৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার
মানিকগঞ্জে কেন্দ্রীয় যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক আলী আশরাফের বাড়ীতে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করেছেন।
সোমবার ( ২৫ এপ্রিল) বাদ আসর মানিকগঞ্জ শহরে নিজ বাসভবনে এ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মী  সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ দোয়া ও ইফতার মাহফিলে অংশ গ্রহণ করেন।

এসময় সাবেক মানিকগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক সাইফ উদ্দিন আহম্মেদ ফিরোজ, বিএনপি নেতা এ্যাডঃ রেজাউল করিম রাজা, বন্ধু একাদশ ক্লাবের সাধারণ সম্পাদক রিপন শিকদার,জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও জেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক মোহাম্মদ মাসুদ পারভেজ, সেচ্ছাসেবক দল নেতা এ্যাড খালেক, জেলা মৎস্য জীবী দলের আহ্বায়ক সুভাষ চন্দ্র রাজবংশী,  যুগ্ন আহ্বায়ক মুকসেদুল করীম, নবগ্রাম ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল জলিল মোল্লা বিল্টু, ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান, জেলা যুবদলের সাবেক সহ সম্পাদক খন্দকার রুমেল, শহিদুল ইসলাম শহিদ, জেলা যুবদলের সদস্য জুয়েল মাহমুদ খান, জেলা যুবদলের সদস্য সাকিবুল হাসান রাকিব,ঘিওর থানা যুবদলের সাবেক যুগ্ন আহ্বায়ক সফিকুল ইসলাম সফিক, সাইদুর রহমান ,সেলিম , জেলা শ্রমিকদলের সদস্য ও পৌর শ্রমিক দলের যুববিষক সম্পাদক মিঠু রবিদাস প্রমুখ উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং যুবদল নেতা আলী আশরাফের প্রয়াত পিতা এ্যাড রহমত আলীর জন্য বিশেষ মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মো: শরিফুল ইসলাম।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury