1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৬ মে ২০২২, ০৫:২৪ অপরাহ্ন

মানিকগঞ্জের পশ্চিম সেওতা ঈদ আনন্দে পঞ্চাশ উর্বধ বয়ষের মানুষের গ্রামীণ খেলা

  • প্রকাশের সময় : বুধবার, ৪ মে, ২০২২
  • ১৩২ বার দেখা হয়েছে

আল- আমিন/ দীপক সূত্রধরঃ
ঈদুল ফিতর উপলক্ষে বাড়তি আনন্দে মানিকগঞ্জ সদর উপজেলার সেওতা এলাকায় পঞ্চাশ উর্বধ নারী ও পুরুষদের গ্রামীণ খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

আজ( ৪ মে) বুধবার বিকালে পশ্চিম সেওতা গ্রামে স্থানীয় গ্রামবাসীর আয়োজনে এ খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মানিকগঞ্জ পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিল আবুল কালাম আজাদ মাস্টারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী হাজী আব্দুস সত্তার, বিশিষ্ট ব্যবসায়ী আজমত আলী হাবুল, মোঃসিরাজুল ইসলাম মাতাব্বর, মোঃ আরিফুর রহমান আরিফ মাতাব্বর, মিজানুর রহমান মাতাব্বর, মির্জা মাতাব্বর, ডান্ডু মিয়া সহ অন্যান্যরা বক্তব্য রাখেন। এই খেলার পৃষ্ঠপোষকতা করেন ইটালি মানিকগঞ্জ জেলা সমিতির কার্যকরী সদস্য মোঃ মোজাম্মেল হোসেন মোল্লা। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন সাংবাদিক মোঃ সফি আলম ও সফিকুল ইসলাম সেতু। খেলায় ভলেনটিয়ার হিসেবে দায়িত্বে ছিলেন মোঃ আকরাম হোসেন, জিয়াউর রহমান জিয়া, ইউসুফ আলী,তমাল।

মোট ৬ টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এর মধ্যে পুরুষদের ক্রিকেট খেলা,হাড়ি ভাংঙা,ফুটবল দিয়ে বেলুন ফাটানো,ঝুঁরির মধ্যে বল ফেলা, রশি টানা ও নারীদের জন্য বল লাথি মেরে তেলের বোতল ফেলানো খেলা।
খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। খেলা দেখতে সেওতা গ্রাম সহ আশে পাশের শত শত নারী-পুরুষ আসে এবং উপভোগ করে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury