1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৮:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জে শতরূপা ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষার্থীদের শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণ স্থান পরিদর্শন

  • প্রকাশের সময় : শনিবার, ২৮ মে, ২০২২
  • ২১৮ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার, মোঃ শফি আলম :
হতদরিদ্র ও সাধারণ শিক্ষার্থীদের জন্য শিক্ষা প্রতিষ্ঠান তৈরির লক্ষ্যে নির্মাণ স্থান পরিদর্শন করেছেন ঢাকাস্থ শতরূপা ফাউন্ডেশনের কর্মকর্তারা।

আজ শনিবার দিনব্যাপী মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ধানকোড়া ফেরাজি পাড়া ও সদর উপজেলার নবগ্রাম বারইল এলাকায় পরিদর্শন ও প্রতিষ্ঠান স্থাপনের সম্ভাব্যতা যাচাই করা হয়।
সাহিত্য-সাংস্কৃতিক, মানবিক ও সামাজিক সংগঠন শতরূপা ফাউন্ডেশনের উদ্যোগে সাধারন ও হতদরিদ্র শিশুদের জন্য শিক্ষা প্রতিষ্ঠান তৈরির এ প্রকল্প কে সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, শতরূপা ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ সোহাগ, ভাইস চেয়ারম্যান মোঃ রুস্তম আলী, সাধারন সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ, কোষাধ্যক্ষ রূপালী আক্তার ডেইজি, পরিচালনা পরিষদ সদস্য ও মূখপাত্র তাহেরা খাতুন, ময়মনসিংহ কুটিরা শতরূপা হাফেজিয়া মাদ্রাসার সভাপতি মোঃ আবু তাহের, স্থায়ী দাতা সদস্য মোঃ শফিকুল ইসলাম, জেসমিন আক্তার, তানজিদুল ইসলাম অর্প প্রমুখ।
এ কার্যক্রমে সার্বিক সহযোগিতা করেন মানিকগঞ্জ জেলা এসএসসি- ৯৭ গ্রুপ এর এ্যাডমিন ইতালিস্থ মানিকগঞ্জ জেলা সমিতির কার্যনির্বাহী সদস্য মোজাম্মেল হোসেন মোল্লা, মোঃ শফিকুল ইসলাম সেতু, মোঃ রমজান আলী, সাংবাদিক মোঃ শফি আলম,মোঃ হারুন-অর-রশিদ সেলিম, মোঃ আবুল কালাম আজাদ (মাষ্টার), আব্দুল মান্নান (মাষ্টার) প্রমুখ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury