1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

চার জেলায় বিএনপির আহ্বায়ক কমিটি

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ২৩৯ বার দেখা হয়েছে

আমার নিউজ ডেস্কঃ

নরসিংদী ও কুমিল্লাসহ চার সাংগঠনিক জেলায় বিএনপির নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। নরসিংদী জেলায় ৬১ সদস্যের, কুমিল্লা মহানগরে ৪৪, কুমিল্লা উত্তরে ৪১ এবং কুমিল্লা দক্ষিণে ৪১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়।

সোমবার (৩০ মে) রাতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

৬১ সদস্য বিশিষ্ট নরসিংদী জেলা বিএনপির আহ্বায়ক খায়রুল কবির খোকন। সদস্য সচিব মনজুর এলাহী, যুগ্ম আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন মাষ্টার, সুলতান উদ্দিন মোল্লা, এম এ জলিল, অ্যাডভোকেট আবদুল বাছেদ ভূঁইয়া, আবু সালেহ চৌধুরী, দ্বীন মো. দিপু, হারুন-অর-রশিদ হারুন, আকবর হোসেন, এ কে এম গোলাম কবির কামাল, ফারুক উদ্দিন ভূঁইয়া, রবিউল ইসলাম রবি, খবিরুল ইসলাম বাবুল, অ্যাডভোকেট জসিম উদ্দিন, আমিনুল হক বাচ্চু, ফাইজুর রহমান ও মহসিন হোসাইন বিদ্যুৎ।

৪৪ সদস্যের কুমিল্লা মহানগর বিএনপি আহ্বায়ক আমিরুজ্জামান আমির এবং সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু। যুগ্ম আহ্বায়ক শওকত আলী বকুল, রাজিউর রহমান রাজিব, হাজী জসিম উদ্দিন, আতাউর রহমান ছুটি, শাহ আলম মজুমদার, মামুনুর রশিদ মজুমদার, সেলিম খান, অ্যাডভোকেট হোসেন, মাহাবুবুর রহমান দুলাল, মুজাহিদ চৌধুরী, রেজাউল হক আঁখি, বিল্লাল হোসেন, শহীদুল্লাহ রতন ও উৎবাদুল বারি আবু।

৪১ সদস্যের কুমিল্লা উত্তর জেলা বিএনপির আহ্বায়ক মো. আক্তারুজ্জামান সরকার এবং সদস্য সচিব এ এফ এম তারেক মুন্সি। যুগ্ম আহ্বায়ক মো. আবুল হাসেম, সৈয়দ তৌফিক আহম্মেদ (তৌফিক মীর), রমিজ উদ্দিন, আতিকুল আলম শাওন ও মো. মহিউদ্দিন।

৪১ সদস্যের কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি আহ্বায়ক হাজী আমিনুর রশীদ ইয়াছিন এবং সদস্য সচিব হাজী জসিম উদ্দিন। যুগ্ম আহ্বায়ক অ্যডভোকেট আলী আক্কাস, মোস্তফা জামান, মোহাম্মদ মাহবুব আলম চৌধুরী, কামরুল হুদা, আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম, অ্যাডভোকেট খায়রুল এনাম তৌফিক, অধ্যাপক সরওয়ার জাহান দোলন, নজির আহমেদ ভুইয়া ও রেজাউল কাইয়ুম।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury