1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৭:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত সরকারি দেবেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো: রেজাউল করিম

  • প্রকাশের সময় : বুধবার, ১ জুন, ২০২২
  • ৪৩৪ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন:

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে প্রতিবছরের ন্যায় বিভিন্ন ক্যাটাগরিতে প্রতিযোগিতা ও মূল্যায়ন অনুষ্ঠিত হচ্ছে। ইতিমধ্যে উপজেলা, জেলা পর্যায়ে প্রতিযোগিতা সম্পূর্ন হয়ে ফলাফল প্রকাশিত হয়েছে। উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে ঢাকা বিভাগে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন সরকারি দেবেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো: রেজাউল করিম।

শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান হিসেবে নির্বাচিত হওয়ায় নিজ কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক,কলেজের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছে।

এছাড়া বিভিন্ন কলেজের প্রতিষ্ঠান প্রধানগণও ফোন করে শুভেচ্ছা জানাচ্ছেন। এছাড়া জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান সরকারি দেবেন্দ্র কলেজ, শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক সরকারি দেবেন্দ্র কলেজের শিক্ষক মো: আলাউদ্দীন আল আজাদ, শ্রেষ্ঠ রোভার সরকারি দেবেন্দ্র কলেজের নুসরাত জাহান খান,বাংলা রচনা স্নাতক থেকে স্নাতকোত্তর (ঘ) সরকারি দেবেন্দ্র কলেজের সোনিয়া আক্তার, বাংলা কবিতা আবৃত্তিতে ১১শ থেকে ১২ শ(গ) সরকারি দেবেন্দ্র কলেজের আয়শা মোস্তাফিজ, স্নাতক থেকে স্নাতকোত্তর (ঘ) সরকারি দেবেন্দ্র কলেজের আরেফিনা নূর, বিতর্ক (একক) স্নাতক থেকে স্নাতকোত্তর (ঘ) সরকারি দেবেন্দ্র কলেজের মারুফা আক্তার, বক্তৃতায় স্নাতক থেকে স্নাতকোত্তর (ঘ) মাহবুবা আক্তার,

 

 

দেশাত্ববোধক গানে স্নাতক থেকে স্নাতকোত্তর সরকারি দেবেন্দ্র কলেজের নন্দিতা ঘোষ, রবীন্দ্র সঙ্গীততে স্নাতক থেকে স্নাতকোত্তর (ঘ) সরকারি দেবেন্দ্র কলেজের কল্যাণী মন্ডল, উচ্চাঙ্গ সঙ্গীতে স্নাতক থেকে স্নাতকোত্তর (ঘ) সরকারি দেবেন্দ্র কলেজের কল্যাণী মন্ডল, লোক সঙ্গীতে স্নাতক থেকে স্নাতকোত্তর (ঘ) সরকারি দেবেন্দ্র কলেজের বিভা রানী রায়, লোক নৃত্যতে স্নাতক থেকে স্নাতকোত্তর (ঘ) সরকারি দেবেন্দ্র কলেজের শ্রাবনী সাহা। প্রতিযোগিতায় বিভিন্ন ক্যাটাগরিতে ১৪টিতে জেলা পর্যায়ে নির্বাচিত হয়েছেন।

 

এ বিষয়ে বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান  হিসেবে নির্বাচিত  সরকারি দেবেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মো: রেজাউল করিম  জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন কমিটি ও যারা অভিনন্দন জানিয়েছেন সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

 

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury