1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৬:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

মানিকগঞ্জ প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগে বন্ধু একাদশ টানা দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ৭৭ বার দেখা হয়েছে

দীপক সূত্রধর:

মানিকগঞ্জে কর্ণেল মালেক স্মৃতি প্রিমিয়ার ডিভিশন লীগে টানা দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয়েছে বন্ধু একাদশ। আজ (বৃহস্পতিবার) শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে অনুষ্ঠিত লীগের শেষ খেলায় তারা চিরপ্রতিদ্বন্দ্বী কুলফা গোষ্ঠীকে ৬৭ রানে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
বন্ধু একাদশ প্রথমে ব্যাটিং করে এবং ৪৯.৩ ওভারে ২২৩ রান করে সবাই আউট হয়ে যায়। দলের পক্ষে অর্পণ ৫৩, শুভ ৫০, মামুন ৩১ এবং অন্তর ২৪ রান করে। কুলফার পক্ষে বিজয় ৪টি, জনি ৩টি এবং পলাশ ২টি উইকেট লাভ করে।
জবাবে, ২২৪ রানের লক্ষে খেলতে নেমে কুলফা গোষ্ঠী ৪৪.৪ ওভারে ১৫৬ রান করে সবাউ আউট হয়ে যায়। বন্ধু একাদশের সম্রাট ৪টি ও সজিব ৩টি উইকেট লাভ করে।
এই লীগে ৫টির ৫টিতেই জয়ী হয়ে অপরাজিত চ্যাম্পিয়ন এবং সমান সংখ্যক খেলায় ৪টিতে জয়ী হয়ে রানার্সআপ হয়েছে দাশড়া পল্লীমঙ্গল সমিতি। অন্যদিকে, গত দুইবারের রানার্সআপ কুলফা গোষ্ঠী হয়েছে তৃতীয়।
চুড়ান্ত খেলায়, ৫০ রান এবং ১টি উইকেট লাভ করায় বন্ধু একাদশের খেলোয়ার শুভ সেরা খেলোয়ার বিবেচিত হয়।
খেলাশেষে, বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ। এসময় আরও উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা, ক্রিকেট সাব-কমিটির আহবায়ক গোলাম ছারোয়ার ছানু, সদস্য-সচিব প্রদীপ কুমার শিকদার রিপনসহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ।
জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এই লীগে অংশ নেয় জেলার শীর্ষ ছয়টি ক্রিকেট দল।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury