1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৭:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

গো-কার্টের পর গলফে মাতলেন সৌম্য-নাঈমরা

  • প্রকাশের সময় : রবিবার, ৫ জুন, ২০২২
  • ৩৫ বার দেখা হয়েছে

মাথায় ক্যাপ, গায়ে ইন করা পোলো টি-শার্ট, পরনে শর্টস আর পায়ে কেডস। মোহাম্মদ মিঠুনকে বিসিবি একাডেমির সামনে এই পোশাকে দেখে অবাক না হয়ে উপায় ছিল না। মিথুনই জানালেন, গলফ খেলার জন্যই এমন বেশ ধারণ করেছিলেন তিনি।

শুধু মিথুনই একা নন, বাংলাদেশ টাইগার্স ক্যাম্পে থাকা ক্রিকেটাররা রোববার (৫ জুন) মেতছিলেন গলফে। কুর্মিটোলা গলফ ক্লাবে আজ সকাল থেকে দুপুর পর্যন্ত গলফ খেলেন তারা। ফিটনেস ক্যাম্পের অংশ হিসেবে এই খেলার আয়োজন করা হয়। এর আগে ক্যাম্পের ক্রিকেটারদের নিয়ে আয়োজন করা হয়েছিল গো-কার্ট ট্র্যাক।

ক্যাম্পে থাকা পেসার মেহেদি হাসান রানা প্রথমবারের মতো গলফ খেলে খুবই রোমাঞ্চিত। নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন, ‘প্রথমবারের মতো গলফ খেলেছি। দারুণ একটা খেলা। যতক্ষণ ছিলাম ভালোই লেগেছে।’

মানসিকভাবে শক্তিশালী হওয়ার জন্য গলফ উপকারে আসবে জানিয়ে রানা আরও বলেন, ‘এটা মাইন্ডসেট ঠিক রাখার জন্য কার্যকরি একটা খেলা। আপনি যখন শট নেবেন, তখন মনোযোগ না থাকলে কোনো কাজে আসবে না। তবে ব্যাটসম্যানদের ক্ষেত্রে বিশেষ কাজে লাগতে পারে এটি।’

গলফ খেলার মুহুর্ত ক্যামেরাবন্দি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়েছেন সৌম্য। ক্যাপশনে এই বাঁহাতি ওপেনার লিখেছেন, ‘ভালো অভিজ্ঞতা।

খেলার মুহুর্ত ভক্তদের সঙ্গে প্রকাশ করেছেন মোহাম্মদ নাঈম শেখও। গলফকে রাজকীয় খেলা উল্লেখ করে নাঈম লেখেন, ‘প্রথমবারের মতো রাজকীয় খেলা গলফের চেষ্টা করেছি। এতে আমি রেঞ্জ হিটিংয়ে প্রথম স্থান অর্জন করেছি।’

এক ঘেয়েমি, ক্লান্তি দূর করার জন্য মূলত গো-কার্ট ও গলফের মতো খেলার আয়োজন করে ক্রিকেট বোর্ড। আজ গলফ খেলার মাধ্যমে শেষ হলো বাংলাদেশ টাইগার্সের ফিটনেস ক্যাম্প।

জাতীয় দলের ছাঁয়া দল হিসেবে খ্যাত বাংলাদেশ টাইগার্সের ক্যাম্প শুরু হয় ২৭ মে থেকে। তবে পরদিন থেকে শুরু হয় পূর্ণাঙ্গ ক্যাম্প। রানিং-জিম দিয়ে শুরুর পর আজ গলফের মাধ্যমে শেষ হলো ফিটনেস ক্যাম্প।

মাঝে এক সপ্তাহ বিরতির পর ১২ জুন থেকে শুরু হবে স্কিল ক্যাম্প। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামেই হবে এই ক্যাম্প।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury