1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৬:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

নবগঠিত ৯ সদস্য বিশিষ্ট নৌকাবাইচ ঐতিহ্য রক্ষা কমিটি সভাপতি মাসুদ রানা- সম্পাদক সাংবাদিক রাশিম মোল্লাকে

  • প্রকাশের সময় : শনিবার, ১১ জুন, ২০২২
  • ৪৫ বার দেখা হয়েছে
স্টাফ রিপোর্টার:
নৌকাবাইচ ঐতিহ্য রক্ষা কমিটির ৯ সদস্য বিশিষ্ট নতুন কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে বিশিষ্ট ক্রিড়া সংগঠক মাসুদ মোল্লাকে (রানা) সভাপতি ও সেভ দ্য সোসাইটি অ্যান্ড থান্ডারস্টর্ম অ্যাওয়ারনেস ফোরামের প্রতিষ্ঠাতা সাংবাদিক  রাশিম মোল্লাকে সাধারণ সম্পাদক করা হয়েছে। সংগঠনের উপদেষ্টা বাংলাদেশ রোইং ফেডারেশনের সাধারণ সম্পাদক হাজী মো. খোরশেদ আলম এবং যুব ও ক্রিড়া মন্ত্রণালয়ের উপসচিব কৃষ্ণেন্দু  সাহা নির্বাচন কমিশনার হিসেবে  এই কমিটি অনুমোদন করেন। আগামী তিন বছর এই কমিটি দায়িত্ব পালন করবে। শুক্রবার সংগঠনের নতুন কার্যনির্বাহী কমিটি দায়িত্ব গ্রহণ করে।
সংগঠনের অন্যরা হলেন- সহ-সভাপতি পদে রোটারী ক্লাব অব ঢাকা নর্থ সাউথের লেফটেনেন্ট গভর্নর রনজিৎ চন্দ্র সরকার, সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) পদে মো. আলী হোসেন,  সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) পদে গাজী শাহ নেওয়াজ, অর্থ সম্পাদক পদে শাহ আলম মৃর্ধা, ক্রিড়া সম্পাদক পদে দুলাল দেওয়ান, দপ্তর সম্পাদক পদে সুমন মৃর্ধা ও প্রচার সম্পাদক পদে শেখ রায়হান।
উল্লেখ্য, আগামী এক মাসের মধ্যে এই কমিটি একটি পূণাঙ্গ কমিটি গঠন করবে। ২০১০ সালে চারশ বছরের ঐতিহ্যবাহী নৌকাবাইচ টিকিয়ে রাখতে নৌকা বাইচ ঐতিহ্য রক্ষাকমিটির যাত্রা শুরু করে। আগামী ভ্রাদ্র মাসে এই সংগঠনের এক যুগ পূতি হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury