1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সিঙ্গাইরে সর্বজনীন পেনশন স্কিম শীর্ষক অবহিতকরণ ও উদ্বুদ্ধকরণ সভা শিবালয় উপজেলা ছাত্রলীগের বৃক্ষ রোপন বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে চীনা কোম্পানি ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ‘তুফান’ ছবিতে যোগ দিলেন চঞ্চল চৌধুরী, দেখা যাবে ‘বিশেষ’ চরিত্রে জাতীয় সংসদের সব উন্নয়নের পৃষ্ঠপোষক প্রধানমন্ত্রী: স্পিকার  উপজেলা নির্বাচন: প্রথম ধাপের ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী তরুণদের আস্থা আর বয়োজ্যেষ্ঠদের নির্ভরতার প্রতীক চেয়ারম্যান প্রার্থী সাদ্দাম হোসেন মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ ভোটেথাকছেনই সাবেক স্বাস্থ্যমন্ত্রীর ফুফাতো ভাই ইসরাফিল

মহানবী সাঃ কে অবমাননার প্রতিবাদে মানিকগঞ্জে স্কুল শিক্ষার্থীদের বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ৩৬১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টারঃ

মহানবী সাঃ কে অবমাননার প্রতিবাদে মানিকগঞ্জে স্কুল শিক্ষার্থীদের বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও আয়েশা (রা.) কে নিয়ে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে মানিকগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের আয়োজনে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ ( বৃহস্পতিবার) সকালে বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়, খানবাহাদুর আওলাদ হোসেন স্কুল, মানিকগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও মানিকগঞ্জ ইসলামিয়া কামিল মাদরাসা সহ আরো অনেক শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্ররা অংশগ্রহণ করে।

এ সময় শিক্ষার্থীদের মিছিলটি মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের থেকে শুরু হয়ে মানিকগঞ্জ টাউন,বাজার ব্রীজ প্রদক্ষিণ করে গঙ্গাধরপট্টি রোড দিয়ে সরকারি দেবেন্দ্র কলেজ ও মানিকগঞ্জ সদর থানা অতিক্রম করে খালপাড় শহীদ রফিক চত্ত্বরে শেষ হয় । পরে শহীদ রফিক চত্ত্বরে শিক্ষার্থীরা মানববন্ধন কর্মসূচী পালন করে।

শহীদ রফিক স্তম্ভে শিক্ষার্থীরা মানববন্ধনে বক্তব্যের পর পুলিশি পাহাড়ায় ডিসি অফিস,বিজয় মেলার মাঠ ও গার্লস স্কুল অতিক্রম করে মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত বক্তব্য ও মোনাজাতের মাধ্যমে বিক্ষোভ মিছিলটি শেষ হয়।
এ সময় শিক্ষার্থীরা দাবী জানান, “অবিলম্বে মহানবী সাঃ কে নিয়ে কটুক্তি কারী দুই ব্যাক্তিকে গ্রেফতার করে শাস্তির মুখোমুখি করতে হবে। ”
তারা আরও বলে, ” রাসূল সাঃ সমগ্র বিশ্বের জন্য রহমাতুল্লাহি আলামিন তাকে নিয়ে কেউ কটুক্তি করলে বা তার অবমাননা করলে কোন শান্তিপ্রিয় মুসলিমই নিরব থাকতে পারেনা।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury