1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৫০ অপরাহ্ন

মানিকগঞ্জে সাবেক মন্ত্রী হারুনার রশিদ খান মুন্নুর ৫ ম মৃত্যুবার্ষিকী পালিত

  • প্রকাশের সময় : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ৩৭৯ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন ঃ
মানিকগঞ্জে রোগীদের জন্য ফ্রি মেডিকেল ক্যাম্প, কবর জিয়ারত,ফুল দেওয়া ও দোয়া মাহফিলের মধ্যে দিয়ে শিক্ষানুরাগী,বরেণ্য রাজনীতিবিদ ও বিএনপির সাবেক মন্ত্রী ও জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা পিতা হারুণার রশিদ খানের ৫ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

আজ গিলন্ড এলাকার মুন্নু সিটিতে সকালে মরহুমের কবরে ফুল দেয় মুন্নু গ্রুপের বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা ও বিএনপির নেতাকর্মীরা। দুপুরে জেলা বিএনপির পক্ষ থেকে বিএনপির দলীয় কার্যালয়ে কোরআন খতম ও আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বিকালে বাদ আসর গিলন্ড মুন্নু সিটিতে মরহুমের পরিবারের পক্ষ থেকে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুন্নু সিরামিক্স এর ব্যবস্থাপনা পরিচালক রাশীদ মাইমুনুল ইসলাম, মুন্নু মেডিকেল কলেজের অধ্যক্ষ মোঃ আখতারুজ্জামান, মুন্নু মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল (অবঃ) ডাঃ মোহসেন উদ্দিন আহম্মেদ, পরিচালক মনিরুজ্জামান, মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ লেঃ কঃ (অব) জহিরুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ন সম্পাদক সত্যেন কান্তি পন্ডিত ভজন, এস এম ইকবাল হোসেন, পৌর বিএনপির সভাপতি নাসির উদ্দিন আহমেদ যাদু, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও জেলা কৃষকদল নেতা গোলাম কিবরিয়া সাইদ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রফিক উদ্দিন ভূইয়া হাবু,  যুববিষয়ক সম্পাদক রিয়াজ মাহমুদ হারেজ,  জেলা জিয়া পরিষদের আহবায়ক ইঞ্জিনিয়ার জাকির হোসেন,লা যুবদলের সদস্য সচিব তুহিনুর রহমান তুহিন,

জেলা যুবদল নেতা জিএম রফি অপু, জেলা যুবদলের যুগ্ন আহবায়ক আনিসুর রহমান ফরহাদ, জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুল কাদের, জেলা মহিলা দলের সভাপতি সাবিহা হাবিব,জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক মোঃ জিন্নাহ খান, জেলা ছাত্রদলের সভাপতি রেজাউল ইসলাম খান সজিব, সাধারণ সম্পাদক নূরশাদ-উল ইসলাম জ্যাকী, যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল খালেক শুভ সহ বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

সকাল ১০ টা থেকে মুন্নু মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। এতে প্রায় শাত শতাধিক গরীব রোগী চিকিৎসা নেয়। আজ সকল ধরনের পরীক্ষা-নিরীক্ষায় ৫০℅ কম নেওয়া হয়।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury