1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন

হরিরামপুরে আগুনে পুড়ে গেছে ৭টি ঘর,অসুস্থ হয়ে বৃদ্ধার মৃত্যু

  • প্রকাশের সময় : শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ২৫১ বার দেখা হয়েছে

 

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের হরিরামপুরে গোপীনাথপুর মধ্যপাড়া গ্রামে শনিবার সকালে অগ্নিকান্ডের ঘটনায় বসতবাড়ির ৭টি ঘর , আসবাসপত্র, ফসল ও পশু পুড়ে গেছে। আগুনের তান্ডব দেখে ৮০ বছরের বৃদ্ধা সালেহা অসুস্থ হয়ে মারা গেছেন। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এক ঘন্টা চেস্টা করে আগুন নিয়ন্ত্রনে আনেন।

গোপীনাথপুর গ্রামের জামাল মল্লিক জানান, শনিবার সকাল ৮টার দিকে তাদের বাড়ির রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুন পুরোবাড়িতে ছড়িয়ে পড়ে। একে একে পুড়ে যায় নিজের ঘরসহ অন্যভাইদের ঘরও। আগুনে ৭০ মন ধান, প্রায় একশো মন পেয়াজ নষ্ট হ’য়ে গেছে। আগুনে পুড়ে গেছে একটি ছাগল। এতে  ক্ষতির পরিমাণ বিশ লাখ টাকার মতো হবে। এছাড়া আগুনের তান্ডব দেখে তার মা সাহেলা (৮০) অসুস্থ হয়ে পড়েন। তাকে চিকিৎসার জন্য স্থানীয় ঝিটকা   বাজারে আরি মেডিকেল সেন্টারে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন।

হরিরামপুর উপজেলা ফায়ার সার্ভিসের লিডার শফিকুল ইসলাম বলেন, গোপীনাথপুর ইউনিয়নের মধ্যপাড়া গ্রামে আগুন নেভাতে ফায়ার সার্ভিসের  দুটি ইউনিট কাজ করে। এক ঘন্টার মধ্যে আগুন নেভাতে সক্ষম হই। আগুনে ফসলের ক্ষতি হয়েছে।  একটি ছাগল পুড়ে মারা গেছে। ৭ টি টিনের ঘর পুরে গেছে।

হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম বলেন, গোপীনাথপুর ইউনিয়নের মধ্য পাড়ায় আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারকে জেলা প্রশাসক স্যারের মাধ্যমে সহায়তা করা হবে। আগুনের সময় স্ট্রোক করে একজন বৃদ্ধার মৃত্যু হয়েছে

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury