1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ২৪ এপ্রিল থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

মানিকগঞ্জে পবিত্র আশুরার আলোচনা

  • প্রকাশের সময় : বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ৩৩৮ বার দেখা হয়েছে
স্টাফ রিপোর্টারঃ

পবিত্র আশুরা উপলক্ষ্যে মানিকগঞ্জে আলোচনাসভার আয়োজন করেছে ইসলামিক ফাউণ্ডেশন।

মঙ্গলবার বাদ জোহর ইসলামিক ফাউন্ডেশন কার্যালয়ে আয়োজিত এই আলোচনা সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সানোয়ারুল হক, ইসলামিক ফাউণ্ডেশনের উপ-পরিচালক মুহাম্মদ জামাল হোসাইন, বাংলাদেশ তরিকত অনুসারী পরিষদের সভাপতি প্রফেসর আব্দুল হামিদ মোজাদ্দেদী, এনপিআই ইউনিভার্সিটি’র পরিচালক ড. মুহাম্মদ ফারুক হোসেন, জেলা আওয়ামী ওলামালীগের মাওলানা শামসুল হক জামালী, মানিকগঞ্জ কালেক্টরেট জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা রফিকুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, এই দিনে মহানবী হযরত মুহাম্মদ (সঃ) এর দৌহিত্র হযরত ইমাম হোসেন (আঃ)-কে কারবালা প্রান্তরে হত্যা করা হয়েছে। এই দিনটি ইসলামের জন্য অত্যন্ত জঘন্যতম দিন। তখনকার ক্ষমতাসীন এজিদ এই হত্যাকান্ডের বিচার করে নি। একারণে ইসলামের ইতিহাসে এজিদ নিন্দনীয় হয়ে রয়েছে। নিজেরা দলাদলি না করে, ইতিহাস থেকে শিক্ষা নিয়ে ইসলামের বিধান অনুযায়ী পথ চলতে আহবান করেন তারা।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury