1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

২১শে আগষ্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলীয় নেতাকর্মীদের উপর গ্রেনেট হামলার প্রতিবাদে মানিকগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ কর্মসূচী পালিত হয়েছে।

  • প্রকাশের সময় : রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ২৬৩ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের ব্যানারে শহরের দলীয় কার্যালয়ের সামনে থেকে রোববার বেলা ১২টার দিকে শহরের শহীদ রফিক সড়কের একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। এরপর বিক্ষোভ মিছিলটি জেলা আইনজীবী সমিতির ভবনের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশের সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, সঞ্চালনা করেন জেলা আওয়ামীলীগের সাধারন  সম্পাদক বিজ্ঞ পিপি আব্দুস সালাম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ন সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব কুমার সাহা, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, জেলা যুবলীগের আহবায়ক ও প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজা, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এ্যাড: আবু বকর ছিদ্দিক খান তুষার, সাধারন সম্পাদক আবুল বাশার,জেলা যুব মহিলা লীগের আহবায়ক রোমেজা আক্তার খান মাহিন,যুগ্ম আহবায়ক ছালেহা জাহান,জেলা ছাত্রলীগের সভাপতি এম এ সিফাত কোরাইশী সুমন সাধারণ সম্পাদক রাজেদুল ইসলাম সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ক্তাক্ত বিভীষিকাময় ২১ আগস্ট। আওয়ামী লীগের সমাবেশে ভয়াবহ গ্রেনেড হামলার ১৮ বছর। বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে ২০০৪ সালের এই দিনে বঙ্গবন্ধু এভিনিউতে তখনকার বিরোধীদলীয় নেতা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশে গ্রেনেড হামলা চালানো হয়।

মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন বলেন, গ্রেনেড হামলায় জড়িত আসামীদের দ্রুত রায় কার্যকর করতে হবে এবং যারা গ্রেনেড হামলার মদদ দাতাতেরও আইনের আওতায় আনতে হবে। খুনিদের রায় কার্যকর এবং মদদ দাতাতের আইনের আওতায় না আনলে শেখ হাসিনা নিরাপদ না। শেখ হাসিনা নিরাপদ না থাকলে বাংলাদেশ নিরাপদ না। তাই আমাদের দাবি তাদের আইনের আওতায় এসে বাংলাদেশকে নিরাপদ রাখা।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury