1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ২০ মে ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

দীঘি ইউনিয়ন আওয়ামীলীগের ত্রিবার্ষিকী সম্মেলনে সভাপতি পদে জহিরুল ইসলাম ওহাব, সাধারণ সম্পাদক পদে মাসুদ রানার নাম ঘোষণা করেন স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক

  • প্রকাশের সময় : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ২৬৯ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন:
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন একটি ভাল সংগঠন দলের জন্য গুরুত্বপূর্ণ। একটি ভাল সংগঠন সরকার গঠনে গুরত্বপুর্ন ভুমিকা রাখে। যে এই দেশ দিয়েছেন,স্বাধীনতা দিয়েছেন তাকে এই আগষ্ঠ মাসে হত্যা করা হয়েছে। পৃথিবীর অনেক দেশে হত্যাকান্ড হয়েছে তবে কোন দেশে মহিলাদের হত্যা করা হয় নাই। এদেশের ও আর্ন্তজাতিক চক্রন্তকারীরা রাতের অন্ধকারে বঙ্গবন্ধুর পরিবারের ১৮জন সদস্যকে নির্মম ভাবে হত্যা করে।
আজ দুপুরে মানিকগঞ্জ সদরের দীঘি ইউনিয়ন আওয়ামীলীগের ত্রিবার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় তিনি আরোও বলেন দেশের তের কোটি মানুষকে বিনা মূল্যে ভ্যাকসিন দেওয়া হয়েছে। যা অনেক উন্নত দেশেও সম্ভন হয়নি। সে সব দেশে অনেক মূল্য দিয়ে ভ্যাকসিন কিনে নিতে হয়েছে। এ সরকারের আগেও ৩৭ বছর অন্য সরকার ক্ষমতায় ছিল। তারা এক মিনিটও উন্নয়নের কথা বলতে পারবে না। আমাদের সময় এতো উন্নয়ন হয়েছে যে একঘন্টায় উন্নয়নের কথা বলে শেষ করা যাবে না। সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা পিপি আব্দুস সালাম, সহ সভাপতি ও পৌর মেয়র মোঃ রমজান আলী ,যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা ,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইসরাফিল হোসেন,সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, যুগ্ম সম্পাদক মতিন মোল্লা, যুবলীগ নেতা সাইফুল ইসলাম ওয়াসিম, পৌর যুবলীগ নেতা মশিউর রহমান সহ জেলা উপজেলার নেতৃবৃন্দ। সম্মেলনে সভাপতি পদে জহিরুল ইসলাম ওহাব, সাধারণ সম্পাদক পদে মাসুদ রানা জয়লাভ করেন। সভাপতি পদে পাঁচজন ও সাধারণ সম্পাদক পদে ৬জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury