1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০১ অপরাহ্ন

বিএনপি এখনও ষড়যন্ত্রে লিপ্ত, তাদের উন্নয়ন সহ্য হয় না-স্বাস্থ্যমন্ত্রী

  • প্রকাশের সময় : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৫২ বার দেখা হয়েছে

আল আমিন/ দিপক সূত্রধর:
স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন,‘দেশে আরেকটি দলও আছে, তা হলো বিএনপি-জামায়াত জোট। এই দল স্বাধীনতার বিরোধীতা করেছে, রাজাকার ও আল-বদর সৃষ্টি করেছে। সেই বিএনপি এখনও ষড়যন্ত্রে লিপ্ত। উন্নয়ন সহ্য হয় না তাঁদের। পদ্মা সেতু নিজ অর্থায়নে করেছেন শেখ হাসিনা। এই সেতুতে বিশ্ব ব্যাংকের অর্থায়নে যাতে করতে না পারে সে জন্যও ষড়যন্ত্র করেছিল। আরও ব্যক্তিরাও এই ষড়যন্ত্রে লিপ্ত ছিল। সেতু যখন হয়েছে তখন তাদের মনে যন্ত্রণা। সেতুর পিলার তো ওঠাতে পারে না, কিন্তু তাঁরা সেতুর কতোগুলো স্ক্রু খুলে ফেলে। উন্নয়ন করতে পারে না, কিন্তু নষ্ট করতে পারে বিএনপি।

শনিবার বিকেলে মানিকগঞ্জ সদর উপজেলার আটিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন। ইউনিয়ন পরিষদ মাঠে এই সম্মেলনের আয়োজন করে ইউনিয়ন আওয়ামী লীগ।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. লুৎফর রহমানের সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক বীরমুক্তিযোদ্ধা এ্যাড: গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক বিজ্ঞ পিপি বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম, সহ সভাপতি ও সাটুরিয়া উপজেলা পরিষদের চেয়াম্যান এ্যাড: আব্দুল মজিদ মজিদ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসরাফিল হোসেন, সহ সভাপতি ও আটিগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান নূর-আলম সরকার, মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খান, সাধারণ সম্পাদক ও জেলা সড়ক মালিক সমিতির সভাপতি মো: জাহিদুল ইসলাম জাহিদ, আটিগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস এম দুলাল হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক মো: আলী হোসেন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান, জেলা মহিলা লীগের সভাপতি মৃদুলা রহমান, সাধারণ সম্পাদক আনোয়ারা খাতুন,জেলা ছাত্রলীগের সভাপতি এম এ সিফাত কোরাইশী সুমন সহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ প্রমুখ।
সম্মেলনের আলোচনা সভা শেষে সভাপতি পদে এস এম দুলাল হোসেন, সিনিয়র সহ সভাপতি দেওয়ান আবুল কালাম আজাদ ও সাধারন সম্পাদক পদে আনোয়ার হোসেনের নাম ঘোষনা করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury