1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ২৪ এপ্রিল থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

গ্রেপ্তার আতঙ্কে বাড়ি ছেড়েছেন মানিকগঞ্জের বিএনপি ও সহযোগী সংগঠনের নেতারা

  • প্রকাশের সময় : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৯৩ বার দেখা হয়েছে

অভি হাসান, স্টাফ রিপোর্টারঃ

বিএনপির ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কর্মসূচিতে পুলিশের সাথে সংঘর্ষের ঘটনায় মামলা বিএনপির অনেক নেতার বাড়িতে যাচ্ছে পুলিশ। ফলে গ্রেপ্তার আতঙ্কে বাড়ি ছেড়েছেন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতারা এমনকি শাওন হত্যার প্রতিবাদে জেলায় জেলায় কেন্দ্রীয়ভাবে বিক্ষোভ কর্মসূচি থাকলেও শনিবার মাঠে নামেননি মানিকগঞ্জের বিএনপির নেতারা।

গতকাল বিকেলে মানিকগঞ্জ সেওতা এলাকায় বিএনপি ও সহযোগী সংগঠনের শীর্ষ পর্যায়ের পাঁচ নেতার বাড়িতে যেয়ে দেখা যায় তাঁদের মধ্যে পাঁচজনই ঘটনার পর থেকে বাড়িছাড়া বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

পুলিশ বলছে ঘটনার ভিডিও ফুটেজ দেখে যাঁদের সম্পৃক্ততা পাওয়া যাবে, তাঁদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এই মামলায় গতকাল পর্যন্ত ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানায় সদর থানা পুলিশ ।

গত বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত শহরের খালপাড় মোড়ে বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পাল্টাপাল্টি ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ও লাঠিপেটায় আহত হয়েছেন পুলিশের সদস্য সহ বিএনপির অন্তত ১২ জন। ঘটনা স্থলেই গ্রেফতার হয় থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক, পৌরসভা যুবদল সদস্য সেলিম মোহাম্মদ, কৃষ্ণপুর ইউনিয়নের সেচ্ছাসেবক নেতা রুবেল মাহামুদ।গতকাল তিন জনকে আদালত তোলা হলে পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ এ ঘটনায় গত ১ সেপ্টেম্বর ১৪৩ ধারায় ৩৩ জনের নাম উল্লেখ করে মোট ২৫০০ জনের নামে থানায় মামলা করে।

জেলা বিএনপির সহ সভাপতি এডভোকেট আজাদ হোসেন খান বলেন আজ আমরা উচ্চ আদালত থেকে মোট ১৯ জনের অগ্রিম ৬ সপ্তাহের জামিন নিয়েছি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury