1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সিঙ্গাইরে সর্বজনীন পেনশন স্কিম শীর্ষক অবহিতকরণ ও উদ্বুদ্ধকরণ সভা শিবালয় উপজেলা ছাত্রলীগের বৃক্ষ রোপন বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে চীনা কোম্পানি ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ‘তুফান’ ছবিতে যোগ দিলেন চঞ্চল চৌধুরী, দেখা যাবে ‘বিশেষ’ চরিত্রে জাতীয় সংসদের সব উন্নয়নের পৃষ্ঠপোষক প্রধানমন্ত্রী: স্পিকার  উপজেলা নির্বাচন: প্রথম ধাপের ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী তরুণদের আস্থা আর বয়োজ্যেষ্ঠদের নির্ভরতার প্রতীক চেয়ারম্যান প্রার্থী সাদ্দাম হোসেন মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ ভোটেথাকছেনই সাবেক স্বাস্থ্যমন্ত্রীর ফুফাতো ভাই ইসরাফিল

মানিকগঞ্জ পৌরসভার সাবেক সচিব আজিজের ওপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

  • প্রকাশের সময় : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৬৯ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন:

জেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার  ও মানিকগঞ্জ পৌরসভার সাবেক সচিব বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল আজিজের ওপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে আজ  এক ঘন্টা কলম বিরতি ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে মানিকগঞ্জ পৌর পরিষদের সদস্য, পৌর কর্মকর্তা ও কর্মচারীরা।

বেলা ২টায় মানিকগঞ্জ পৌরভবনের সামনে আয়োজিত মানবন্ধনে অংশ নেন পৌরসভার নির্বাচিত প্রতিনিধি, কর্মকর্তা ও কর্মচারীরা।

মানববন্ধনে বক্তব্য রাখেন মানিকগঞ্জ পৌরসভার সাবেক প্যানেল মেয়র আরশেদ আলী বিশ্বাস, নির্বাহী প্রকৌশলী বেল্লাল হোসেন, নির্বাহী কর্মকর্তা বজলুর রহমান, কর নির্ধারক আলী আকবর রাজা, হিসাব রক্ষক আওলাদ হোসেন সহ অন্যান্যরা।

বক্তারা বলেন, শনিবার সকালছয়টার সময় প্রাতভ্রমণের সময় গঙ্গাধরপট্টি মন্দির এলাকায় পেছন দিক থেকে মোটরসাইকেলে ধাক্কা দেয়। এর প্রতিবাদ করলে মোটরসাইকেল আরোহী প্রিতম তাকে পাশের নির্মাণ কাজের বয়বহৃত কাঠের বাটাম দিয়ে মাথা এবং মুখোমন্ডলে আঘাত করে। মাথা ও চোখে গুরুতর আহত অবস্থায় তাকে মানিকগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়। পরে তার শারীরীক অবস্থা সংকটাপন্ন হলে তাকে ঢাকায় নেওয়া হয়। তার বাম চোখ অকেজো হওয়ায় চোখ তুলে কৃত্তিম চোখ প্রতিস্থাপন করা হয়েছে। একজন প্রবীণ এবল বীরমুক্তিযোদ্ধার ওপর বর্বরোচিত হামলার তীব্র নিন্দা এবং হামলাকারী যুবককে দ্রুত গ্রেপ্তার করে তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury