1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সাটুরিয়ায় ভোক্তা অধিকারের অভিযান, মেয়াদ উত্তীর্ণ ঔষধ ও নিত্যপ্রয়োজনীয় পণ্য জব্দ মোহাম্মদ মহসিন ছিলেন একজন আলোকিত মানুষ তুচ্ছ ঘটনায় ধারালো অস্ত্রের কোপের শিকার যুবক মানিকগঞ্জে শুরু হয়েছে বিভাগীয় ক্রিকেট আম্পায়ারদের দুদিনব্যাপী রিফ্রেসার্স কোর্স সবচেয়ে বেশি ভর্তুকি ব্যয় বিদ্যুৎ খাতে মানিকগঞ্জের মোঃ শাহজাহান আলী সাজু বাংলাদেশ জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত বিশ্ব পর্যটন দিবস আজ ২০৪১ সালের উন্নত বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে বড় অন্তরায় মাদক: স্বরাষ্ট্রমন্ত্রী দেশে আগামী তিন দিনে বৃষ্টির পূর্বাভাস মানিকগঞ্জে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট, ১০ গ্রাম হেরোইন ও মাদক বিক্রয়ের নগদ=৩,০০০টাকা সহ ৫জন মাদক কারবারী গ্রেফতার

বিদায়ের কষ্ট নিয়ে মুখোমুখি ভারত-আফগানিস্তান

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ২৪ বার দেখা হয়েছে

এশিয়া কাপে সুপার ফোরের পঞ্চম ম্যাচ হয়ে গেছে নিয়মরক্ষার। বৃহস্পতিবার রাত ৮টায় অপ্রত্যাশিত বিদায়ের গ্লানি নিয়ে দুবাইয়ে নামছে ভারত, তাদের প্রতিপক্ষ পাকিস্তানের কাছে শেষ ওভারে হেরে হৃদয় ভাঙা আফগানিস্তান।

আগেভাগে বিদায় নিতে হচ্ছে দুই দলকে। অথচ দুই দলই শুরুটা করেছিল দাপটের সঙ্গে। গ্রুপ পর্বে পাকিস্তান ও হংকংকে ভারত এবং শ্রীলঙ্কা ও বাংলাদেশকে হারিয়ে সুপার ফোর নিশ্চিত করেছিল আফগানিস্তান। কিন্তু দ্বিতীয় ধাপে সব হিসাব গেলো পাল্টে। দুই দলই টানা হারলো শ্রীলঙ্কা ও পাকিস্তানের কাছে। অথচ এই আসরকে ভারত বনাম পাকিস্তানের ‘তিন ম্যাচের সিরিজ’ বলা হচ্ছিল।

পাকিস্তানের কাছে বুধবার শেষ ওভারে নাসিম শাহের দুই ছক্কা ভেঙে দেয় আফগানিস্তানের হৃদয়। ১ উইকেটের অবিশ্বাস্য হারের ১৮ ঘণ্টা না হতেই আবারও মাঠে নামছে তারা। একদিকে হারের যন্ত্রণা, অন্যদিকে ক্লান্তি ও উত্তপ্ত আবহাওয়া তাদের মানসিকভাবে পিছিয়ে রাখছে।

পাকিস্তানের আফগানবধে নিশ্চিত হয়ে যায় ভারতেরও বিদায়। মাঠের বাইরে বসেই তারা পেয়েছে অপ্রত্যাশিত বিদায়ের কষ্ট। বৃহস্পতিবার নিজেদের শেষ ম্যাচটিতে জয়-পরাজয়ে কিছুই আসবে না কারও।

কিন্তু দুই দলের চোখ টি-টোয়েন্টি বিশ্বকাপে। আগামী মাসের টুর্নামেন্ট সামনে রেখে নিজেদের একটু পরখ করে নিতে পারে। বিশেষ করে ভারত তাদের পরীক্ষা-নিরীক্ষা চালাতে চাইবে বিশ্বের অন্যতম সেরা স্পিন আক্রমণের সামনে।

মানে ভারতের জন্য এটা বড় পরীক্ষার ম্যাচ। অন্যদিকে টানা দুটি ম্যাচে হাতের মুঠো থেকে জয় ফসকে যাওয়া আফগানিস্তানের চাওয়া থাকবে, যন্ত্রণা ভোলার মতো কিছু করে দেখাতে।

হৃদয় ভেঙে যাওয়া এই দুই দল তাদের ক্ষতে কতটা প্রলেপ দিতে পারে, সেটাই দেখার।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury