1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন

মানিকগঞ্জে “আদর্শ সমাজ”এরকমিটির পরিচিতি সভা ও শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৫১৪ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন:

মানিকগঞ্জে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “আদর্শ সমাজ” এর কমিটির পরিচিতি সভা ও শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ সামগ্রী বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেব বক্তব্য রাখেন  আদর্শ সমাজ এর প্রধান উপদেষ্টা,জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও মানিকগঞ্জ পৌরসভার মেয়র মো: রমজান আলী।

আজ শুক্রবার সকালে আদর্শ সমাজের আয়োজনে শহরেরর আফরোজা রমজান গার্লস স্কুল এন্ড কলেজ মিলনায়তনে  শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও ‘আদর্শ সমাজ’ এর কমিটি পরিচিতি সভার আয়োজন করা হয়।

আদর্শ সমাজ” এর সভাপতি এডভোকেট মো: রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক মো: আকরাম হোসেন ও অর্থ সম্পাদক মাসুদ রানা চুন্নুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট এ.টি.এম শাহ্জাহান, মানিকগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর জেলা  শাখার সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, মানিকগঞ্জ  পৌরসভার ১ নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল কালাম আজাদ মাষ্টার, বাংলাদেশ সাংবাদিক সমিতির মানিকগঞ্জ জেলা সাংবাদিক সমিতির সহ সভাপতি মো: কাবুল উদ্দিন খান, ব্যাংক কর্মকর্তা লুৎফুল কবীর টিটু, আদর্শ সমাজের সহ সভাপতি এম এ রহিম খান, যুগ্ম সাধারন সম্পাদক মো: শামছুল হক, মো: আতোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মো: ইব্রাহিম হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা শিল্পী আক্তার সহ অন্যান্যরা।

অনুষ্ঠানের প্রধান অতিথি পৌর মেয়র মো: রমজান আলী বলেন, যারা দেশ ও মানুষের কল্যান নিয়ে ভাবে তারাই সামাজিক সংগঠনের মাধ্যমে কাজ করে। সকল নারী-পুরুষের উপস্থিতি প্রমান করে শহরের পশ্চিম সেওতা এলাকায় এ ধরনের একটি সংগঠন প্রয়োজন ছিল। এলাকায় মাদক, বাল্য বিবাহরোধ সহ সমাজ উন্নয়নে গুরুত্বপূর্ন ভূমিকা রাখবে এই আদর্শ সমাজ এই প্রত্যাশা করছি।  এই সংগঠনকে এগিয়ে নিতে সবসময় আমার সার্বিক সহযোগিতা থাকবে।

অনুষ্ঠানে মানিকগঞ্জ পৌরসভার ১নং ওযার্ডের পম্চিম সেওতা এলাকার বিভিন্ন পর্যায়ের প্রায় দুই শতাধিক নারী-পুরুষ সহ শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury