1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৪ অপরাহ্ন

মানিকগঞ্জের পশ্চিম সেওতা “আর্দশ সমাজ” এর পক্ষ থেকে এস.এস.সি পরীক্ষার্থীদের মাঝে পরীক্ষা সামগ্রী বিতরণ

  • প্রকাশের সময় : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৭০ বার দেখা হয়েছে

নুসরাত জাহান তনিমা:

মানিকগঞ্জের পৌর এলাকার পশ্চিম সেওতা  “আদর্শ সমাজ” এর পক্ষ থেকে এস.এস.সি পরীক্ষার্থীদের মাঝে পরীক্ষার জন্য উন্নতমানের বোর্ড, প্লাস্টিকের ফাইল, স্কেল ও  একটি করে কলম বিতরণ করা হয়েছে।

আজ বুধবার ১৪ সেপ্টেম্বর পৌরসভার ১নং ওয়ার্ডের পশ্চিম সেওতা গ্রামের  এস.এস.সি পরীক্ষার্থীর  বাড়ী বাড়ী গিয়ে এই সামগ্রী তাদের হাতে তুলে দেন সংগঠনের নেতাকর্মীরা।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আদর্শ সমাজের অন্যতম উপদেষ্টা ও মানিকগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, অত্র সংগঠনের সভাপতি অ্যাডভোকেট মো: রফিকুল ইসলাম (রফিক), সাধারন সম্পাদক ও দৈনিক আমার পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: আকরাম হোসেন, আদর্শ সমাজের সহ সভাপতি এম এ রহম খান, সহ সভাপতি মো: দুলাল মিয়া, যুগ্ম সাধারন সম্পাদক মো: আতাউর রহমান, মো: শামসুল হক,সাংগঠনিক সম্পাদক মো: ইব্রাহীম হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা শিল্পী আক্তার,সংগঠনের সদস্য নায়েব আলী, আব্দুর রহিম, কালাম সহ অন্যান্যরা।

এসময় ১৫ সেপ্টেম্বর ২০২২ সালের এস.এস.সি পরীক্ষার্থী মোঃ নুরু মিয়ার ছেলে মোঃ রাসেল, মোঃ বাবুল মিয়ার ছেলে সিয়াম, বিল্টু মিয়ার ছেলে রুনু, মোঃ দেলোয়ার হোসেনের মেয়ে অথৈই, আব্দর রহিমের ছেলে বারেক, প্রবাসী সুনাম আলীর মেয়ে সোনালী আক্তারকে এই সামগ্রী দেওয়া হয়।

সংগঠনের সভাপতি অ্যাডভোকেট মো: রফিকুল ইসলাম বলেন, শিক্ষার্থীদের জন্য দোয়া ও উৎসাহ দেওয়ার জন্য এই সামগ্রী দেওয়া হয়েছে। ভবিষ্যতে এই কার্যক্রম অব্যাহত থাকবে।এলাকার কোন শিক্ষার্থীর অর্থের অভাবে লেখাপড়া চালানো সমস্যা হয় আমরা সংগঠনের পক্ষ থেকে তার পাশে দাড়াবো।

অত্র সংগঠনের সাধারন সম্পাদক সাংবাদিক মো: আকরাম হোসেন বলেন, এলাকার সকল মুরুব্বীদের সহযোগিতা নিয়ে মানুষের উন্নয়নে কাজ করতে চাই।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury