1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন

মানিকগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

  • প্রকাশের সময় : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৮৬ বার দেখা হয়েছে

অভি হাসানঃ
কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে  দেশব্যাপী বিএনপির নেতাকর্মীদের উপর হামলা ও মামলার প্রতিবাদে মানিকগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপির নেতাকর্মীরা।

আজ রবিবার দুপুর ১২ টার দিকে শহরস্থ মানিকগঞ্জ মডেল হাই স্কুলের মোড়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ পালন করেছে ।
জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতার সার্বিক সহযোগিতা ও দিকনির্দেশনায় জেলা বিএনপির সহ সভাপতি এ্যাড: আজাদ হোসেন খান সভাপতিত্বে সমাবেশ সঞ্চালনা করেন জেলা ছাত্রদলের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া সাঈদ।

সমাবেশে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক এ.এস এম ইকবাল হোসেন, দপ্তর সম্পাদক এডভোকেট আরিফ হোসেন লিটল, প্রচার সম্পাদক শামীম আল মামুন, যুব বিষয়ক সম্পাদক -রিয়াজ মাহমুদ হারেজ,জেলা যুবদলের সদস্য সচিব তুহিনুর রহমান তুহিন, জেলা যুবদলের সাবেক সহ সভাপতি  জিএম রফি অপু, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আওলাদ হোসেন ,সিনিয়র যুগ্ন আহবায়ক মোঃ জিন্নাহ খান, জেলা ছাত্রদলের সভাপতি রেজাউল ইসলাম খান সজিব, সাধারণ সম্পাদক নুশরাত-উল ইসলাম জ্যাকি,যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল খালেক শুভ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা সন্ত্রাস, দুর্নীতি ও লুটপাটের মাধ্যমে দেশজুড়ে নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করেছে। প্রতিবাদ করলেই হামলা ও মামলার শিকার হতে হয়। এভাবে জনগণকে দমিয়ে রাখা যাবে না।আ.লীগকে ক্ষমতা ছাড়তেই হবে।আওয়ামী লীগের ওপর আস্থা নেই জনগণের।আমরা নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে একটি নিরপেক্ষ নির্বাচন চাই।

মিরপুর পল্লবী সহ দেশব্যাপী আওয়ামী লীগ আওয়ামী সন্ত্রাসীদের দ্বারা নিশংস হামলা ও পুলিশের নির্বিচারে গুলিবর্ষণ করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury