1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ২৪ এপ্রিল থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

দৌলতপুরে অন্ত:সত্তা গৃহবধুর মুখ পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে শশুর-শাশুড় ও দেবরের বিরুদ্ধে

  • প্রকাশের সময় : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ২৬১ বার দেখা হয়েছে
দৌলতপুর প্রতিনিধি:
মানিকগঞ্জের দৌলতপুরে শ্বশুর শাশুড়ি সহযোগিতায়  গৃহবধুর মুখ  পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে দেবরের বিরুদ্ধে।
জানাগেছে, রবিবার সন্ধ্যায় উপজেলার জিয়নপুর ইউনিয়নের জিয়নপুর  খা-পাড়া গ্রামের রুবেল শেখের অন্ত:সত্তা  স্ত্রী দুই সন্তানের জননী সুমি বেগম (২২) বিদুৎ চলে যাওয়ার সময় ফ্রিজ থেকে মাংস বেড় করে রান্না করায়  কথা কাটাকাটির এক পর্যায়ে শশুর শাশুড়ির সহযোগিতায় দেবর জুয়েল শেখ চুলের মুঠি ধরে গরম তরকারির পাতিলে মুখ চেপে ধরলে তাৎক্ষণিক সম্পূর্ণ মুখ পুড়ে যায়। খবর পেয়ে সুমি আক্তারের বাবা আকুমুদ্দিন তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় দৌলতপুর ৫০শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করেন।
ঘটনার ব্যাপারে গুরুতর অসুস্থ সুমি আক্তার জানান, বিদ্যুৎ না থাকায় ফ্রিজ থেকে মাংস বের করে রান্না করাকে কেন্দ্র করে শাশুড়ি রোকিয়া বেগম, শশুর শুকুর আলী এবং দেবরের স্ত্রী সুমির সহযোগিতায় হত্যার উদ্দেশ্যে দেবর জুয়েল শেখ আমাকে রান্নারত অবস্থায় গরম তরকারির পাতিলে চেপে ধরলে একপর্যায়ে আমি জ্ঞান হারিয়ে ফেলি তারপরের ঘটনা আমার জানা নেই।
 সুমি আক্তারের বাবা আকুমুদ্দিন জানান খবর পেয়ে রাতেই আমার মেয়েকে স্বামীর বাড়ি থেকে উদ্ধার করে গুরুতর অসুস্থ অবস্থায় চিকিৎসার জন্য আমি দৌলতপুর সদর হাসপাতালে ভর্তি করেছি।
দৌলতপুর উপজেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফেরদৌস মাহমুদ খান জানান সুমির মুখের ফেস সম্পূর্ণ অংশ পুড়ে গেছে।আমাদের এখানে এই রোগীকে তেমন ছাপট দিতে পারবো না।  তাই উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যালে নেওয়া প্রয়োজন ।
 দূর্ঘটনার খবর পেয়ে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার ইমরুল হাসান অসুস্থ সুমিকে হাসপাতালে দেখতে যান এবং থানা স্বাস্থ‍্য কমপ্লেক্সের থানা স্বাস্থ‍্য প:প:কর্মকর্তা ডা:শাহ আলম সিদ্দিকীর সাথে কথা বলে রোগীর খোজ খবর নেন।এবং তাৎক্ষণিক সুমীর মাকে ৫ হাজার টাকা প্রদান করেন। উন্নত চিকিৎসার ব্যাপারে ঢাকা নিয়ে চিকিৎসা করানোর ব‍্যাপারে  পরামর্শ দেন।
এসময় ইউএন ও সাথে রোগী দেখতে যান প্রেসক্লাবের সভাপতি মো:শাহ আলম ও সাধারণ সম্পাদক সালমান খান,থানা যুবলীগের আহবায়ক হুমায়ন কবির শাওন,জিয়নপুর ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন,কৃষক লীগের আহবায়ক মো:মিজানুর রহমান প্রমুখ।
এ বিষয়ে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ জাকারিয়া হোসেন জানান ঘটনা জানার পর আজ তদন্ত ওসি মুজিবুর রহমানকে পাঠিয়েছিলাম।এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury