1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সিঙ্গাইরে সর্বজনীন পেনশন স্কিম শীর্ষক অবহিতকরণ ও উদ্বুদ্ধকরণ সভা শিবালয় উপজেলা ছাত্রলীগের বৃক্ষ রোপন বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে চীনা কোম্পানি ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ‘তুফান’ ছবিতে যোগ দিলেন চঞ্চল চৌধুরী, দেখা যাবে ‘বিশেষ’ চরিত্রে জাতীয় সংসদের সব উন্নয়নের পৃষ্ঠপোষক প্রধানমন্ত্রী: স্পিকার  উপজেলা নির্বাচন: প্রথম ধাপের ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী তরুণদের আস্থা আর বয়োজ্যেষ্ঠদের নির্ভরতার প্রতীক চেয়ারম্যান প্রার্থী সাদ্দাম হোসেন মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ ভোটেথাকছেনই সাবেক স্বাস্থ্যমন্ত্রীর ফুফাতো ভাই ইসরাফিল

মানিকগঞ্জের শিবালয়ে করবস্থানের কবর থেকে কঙ্কাল চুরি

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ২৩০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

মানিকগঞ্জের শিবালয়ে একটি করবস্থানের কবর থেকে কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাতের কোন এক সময় উপজেলার শিবালয় ইউনিয়নের বড়বোয়ালী কবরস্থানে এই ঘটনা ঘটে। ওই রাতে করবস্থানের ৬-৭ টি কবর খুঁড়ে সেখান থেকে ৪টি কবরের কঙ্কাল চুরি করে দুর্বৃত্তরা।

এ ঘটনায় স্থানীয়দের মধ্যে আতংক বিরাজ করছে। স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে করবস্থানের পাশ দিয়ে যাওয়ার সময় বিষয়টি তাদের নজরে আসে। পরে কবরস্থানে ভেতরে গিয়ে তারা দেখেন ৬-৮ কবর খোড়াঁ রয়েছে। এর মধ্যে থেকে ৪টি কবরের কঙ্কাল নেই। তারা আরো জানান, এর আগেও একই কবরস্থান থেকে কয়েকবার কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে।

এই ঘটনার দ্রুত তদন্ত করে কঙ্কাল চুরির সাথে জড়িতদের আইনের আওতায় আনার জোড় দাবি জানান স্থানীয়রা। এ বিষয়ে শিবালয় ইউপি চেয়ারম্যান ও কবরস্থান পরিচালনা কমিটির সভাপতি আলাল উদ্দিন আলাল বলে, আমি খবর পেয়ে কবরস্থানে গিয়ে দেখি সেখানে ৬-৭ টি কবর খুঁড়া। এর মধ্যে ৪ কবরে কঙ্কাল নেই। রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা এই কঙ্কালগুলো চুরি করে নিয়ে গেছে। এ ঘটনায় শিবালয় সার্কেল অফিসার নুরজাহান লাবনী ও শিবালয় থানা অফিসার ইনচার্জ মোঃ শাহ নুর আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। শিবালয় থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ নুর আলম বলেন, ঘটনাটি তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury