1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন

বালাকৃষ্ণার ক্রাশ হাঁটুর বয়সী রাশমিকা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ৩১৩ বার দেখা হয়েছে

ভারতের দক্ষিণী সিনেমার বরেণ্য অভিনেতা নান্দামুরি বালাকৃষ্ণা। ‘আনস্টপেবল উইথ এনবিকে’ শিরোনামে একটি অনুষ্ঠান সঞ্চালনা করছেন তিনি। অনুষ্ঠানটির দ্বিতীয় সিজনের প্রচার শুরু হয়েছে। এ সিজনের দ্বিতীয় এপিসোডের প্রোমো প্রকাশ্যে আসার পর নেটদুনিয়ায় তোলপাড়া শুরু হয়েছে। কারণ তাতে নিজের ক্রাশের নাম জানিয়েছেন বালাকৃষ্ণা।

প্রোমোতে দেখা যায়, নায়োকোচিত ভঙ্গিতে মঞ্চে পা রাখেন ৬২ বছর বয়সী বালাকৃষ্ণা। কিছুক্ষণ পর মঞ্চে আসেন দুই তরুণ অতিথি। তাদের সঙ্গে আলাপচারিতার ফাঁকে বালাকৃষ্ণা জানান, এসময়ের নায়িকাদের মধ্যে তার ক্রাশ রাশমিকা মান্দানা। শুধু তাই নয়, ২৬ বছর বয়সী রাশমিকা বালাকৃষ্ণার রাতের ঘুম হারাম করেছেন বলেও জানান এই অভিনেতা।

তারপর থেকে নেটদুনিয়ায় চলছে আলোচনা। এ বয়সেও বালাকৃষ্ণার এনার্জি দেখে অনেকে তার প্রশংসা করছেন। অনেকে বালাকৃষ্ণাকে ‘টুপিখোলা সালাম’ দিয়েছেন। তবে এ বিষয়ে এখনো কোনো মন্তব্য করতে দেখা যায়নি রাশমিকাকে।

সংখ্যায় বয়স বাড়লেও এখনো অভিনয়ে সরব বালাকৃষ্ণা। নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। তার পরবর্তী সিনেমা ‘এনবিকে১০৭’। এতেও হাঁটুর বয়েসী শ্রুতি হাসানের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে বালাকৃষ্ণাকে। এটি পরিচালনা করছেন গোপিচাঁদ মালিনেনি।

রাশমিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গুডবাই’। এ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে তার। এতে আরো আছেন— অমিতাভ বচ্চন, নীনা গুপ্তা, পাভেল গুলাটি প্রমুখ। গত ৭ অক্টোবর প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পায়। এছাড়াও ‘মিশন মজনু’, ‘অ্যানিমেল’, ‘পুষ্পা: দ্য রুল’ সিনেমায় দেখা যাবে এই অভিনেত্রীকে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury