1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে যুবলীগ কর্মী নিহত, একজনের কব্জি বিচ্ছিন্ন গণপটিুনিতে ফরদিপুরে দুই ভাইয়রে মৃত্যু পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন

অবশেষে বিশ্বকাপে আর্জেন্টিনার আবির্ভাব ঘটেছে: মেসি

  • প্রকাশের সময় : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ২৪০ বার দেখা হয়েছে

সৌদি আরবের কাছে বিশ্বকাপ শুরু হার দিয়ে। খুঁজে পাওয়া যাচ্ছিল না আর্জেন্টিনাকে। বড় ধাক্কা লাগার পর শনিবার লুসাইল স্টেডিয়ামে ঘুরে দাঁড়ালো দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। মেক্সিকোকে ২-০ গোলে হারিয়ে বিশ্বকাপে টিকে থাকলো তারা। অধিনায়ক লিওনেল মেসি বললেন, অবশেষে বিশ্বকাপে আবির্ভাব ঘটেছে আর্জেন্টিনার।

মেক্সিকোর কাছে হারলেই কাতার থেকে আগেভাগে দেশে ফিরতে হতো মেসিদের। ‘সি’ গ্রুপে দ্বিতীয় ম্যাচে প্রথম জয়ে আর্জেন্টিনা এখন টেবিলের দুই নম্বরে। আগামী বুধবার পোল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচ জিতে দ্বিতীয় রাউন্ডে ওঠার সুযোগ তাদের সামনে।

লুসাইলে বাঁচামরার ম্যাচে প্রথমার্ধে মেক্সিকান দেয়াল ভাঙতে পারেনি আর্জেন্টিনা। দ্বিতীয়ার্ধে বক্সের বাইরে থেকে বাঁ পায়ের জাদুতে মেসি গোলমুখ খোলেন। পরে বদলি নামা এনজো ফার্নান্দেজ দ্বিতীয় গোল করলে নিশ্চিত হয় আর্জেন্টাইনদের জয়।

ম্যাচ শেষে মেসি বলেছেন, ‘আমরা জানতাম আজ আমাদের জিততে হবে, আমাদের জন্য আরেকটি বিশ্বকাপ শুরু হচ্ছে। আমাদের জানা ছিল কী করতে হবে। এখন আমরা আমাদের গার্ড নামিয়ে রাখতে পারি না, এখনও ম্যাচ বাকি আছে। জানতাম আমাদের ভক্তদের কাছ থেকে প্রতিক্রিয়া এরকম হবে।’

আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি স্বীকার করলেন, মেসি ম্যাচের গতিপথ বদলে দিয়েছেন। তিনি বলেন, ‘সে ম্যাচকে সংজ্ঞায়িত করেছে কারণ সে জানে এটা কীভাবে করতে হয়। তার পেছনে একটি দল আছে যারা তাকে সমর্থন করে। ম্যাচ পাল্টে গেছে কারণ আমাদের সেরা খেলোয়াড়রা আছে এবং আমাদের লিও-ও আছে।

৩৫ বছর বয়সী মেসি বিশ্বকাপে সর্বোচ্চ গোল ও সবচেয়ে বেশি ম্যাচ খেলার রেকর্ডে ভাগ বসিয়েছেন লিজেন্ড ডিয়েগো ম্যারাডোনার সঙ্গে। মেক্সিকোর বিপক্ষে বিশ্বমঞ্চে ২১তম ম্যাচ খেলতে নেমেছিলেন তিনি এবং করলেন অষ্টম গোল।

 

/মহিদ

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury