1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং জয়মন্টপ শাখার প্রথম বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ২৩৯ বার দেখা হয়েছে

সিংগাইর প্রতিনিধি:

সিংগাইরের জয়মন্টপে সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং ‘স্বাগতম’ জয়মন্টপ শাখার ১ম বর্ষপূর্তি উপলক্ষ্যেে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ২৯শে নভেম্বর মঙ্গলবার দুপুরে ভাই- ভাই এ-টু জেড সেন্টারে আলোচনা সভার আয়োজন করা হয়। জনসাধারণের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে ২০২১ সালের ২৯শে নভেম্বর ঐতিহাসিক এই দিনে সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং ‘স্বাগতম’ জয়মন্টপ শাখা’র যাত্রা শুরু হয়।

শেখ মহিদুর রহমানের সভাপতিত্বে, সাউথইস্ট ব্যাংক লিমিটেডের হেড অপ সিংগাইর ব্রাঞ্চ জনাব আলাউদ্দিন আল আজাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আশিকুর রহমান জুয়েল, শেখ মজিবুর রহমান, শেখ সোহরাব হোসেন, ডা. মাহাবুবুর রহমান সহ বিভিন্ন ব্রাঞ্চের কর্মকর্তা ও গ্রাহকগণ।

সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং ‘স্বাগতম’ থেকে তথ্য প্রযুক্তি সমৃদ্ধ প্রচলিত ব্যাংকিং সেবার পাশাপাশি ‘তিজারাহ’- ইসলামিক ব্যাংকিং এর সকল আধুনিক ও প্রযুক্তিভিত্তিক সেবা সমূহও প্রদান করা হবে।

এছাড়া গ্রাহকগণ সাউথইস্ট ব্যাংক এজেন্ট ব্যাংকিং ‘স্বাগতম’ এর মাধ্যমে সঞ্চয়ী ও চলতি হিসাব খোলা, নগদ অর্থ জমা ও উত্তোলন, অর্থ স্থানান্তর, বি. ই. এফ. টি. এন এর মাধ্যমে যেকোনো ব্যাংকের হিসাবে অর্থ স্থানান্তর, বৈদেশিক রেমিটেন্স সেবা, ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড ও চেক বই প্রসেসিং, বি ও হিসাব খোলা এবং শেয়ার লেনদেনের সুবিধা, বিনামূল্যে ডিজিটাল স্বাস্থ্য সেবা, ক্ষুদ্র, মাঝারি ও কৃষি ঋণ, আকর্ষণীয় জীবন বীমা সুবিধা, ইউটিলিটি বিল, সরকারী ভাতা, ভোক্তা ঋণ, ঋণের কিস্তি গ্রহণ এবং ইন্টারনেট ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন।

এছাড়া গ্রাহকগণ এজেন্ট আউটলেটে স্থাপিত রিসাইক্লার এটিএম এর মাধ্যমে ২৪ ঘণ্টা প্রয়োজনীয় ব্যাংকিং সুবিধা উপভোগ করতে পারবেন।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury