1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

ঘনিষ্ঠ ছবি দিয়ে প্রেমের ঘোষণা দিলেন স্বস্তিকার কন্যা

  • প্রকাশের সময় : সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৪৮ বার দেখা হয়েছে

টলিউডের আলোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। তার একমাত্র কন্যা অন্বেষা এখন আর ছোট নেই। মুম্বাইয়ে মাস্টার্সে পড়াশোনা করছেন। এবার অন্বেষা জানালেন, প্রেম করছেন তিনি। তার প্রেমিকের নাম শ্লোক চন্দন। কলকাতার ছেলে।

রোববার (২৬ ফেব্রুয়ারি) অন্বেষা-চন্দনের প্রেমের সম্পর্কের এক বছর পূর্ণ হয়েছে। এ উপলক্ষে বেশ কিছু ঘনিষ্ঠ ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে নিজের ভালোবাসার কথা জানান অন্বেষা। এসব ছবির কোনোটিতে অন্বেষার গালে ভালোবাসার চুমু এঁকেছেন চন্দন, কোনোটিতে প্রেমিককে বিছানায় জাপটে ধরেছেন অন্বেষা।

এসব ছবির ক্যাপশনে অন্বেষা লিখেছেন, ‘আমার ভালোবাসার এক বছর পূর্তি। এই জার্নিটা কঠিন ছিল। কিন্তু এই যাত্রার প্রতিটি মুহূর্ত উপভোগ করেছি। আমাদের প্রতিটি ঝগড়ার জন্য আজ আমরা এইখানে। তুমি যা কিছু করেছো সব কিছুর জন্য ধন্যবাদ।’

শ্লোক চন্দন একটি লাল রঙের বেলুন অন্বেষাকে উপহার দিয়েছিলেন। এটি ছিল তার প্রথম উপহার। সেই বেলুনের ছবি শেয়ার করেছেন অন্বেষা। আর এই তারকা সন্তান লিখেছেন, ‘মা জিজ্ঞাসা করে, তুমি আমাকে প্রথম যে বেলুনটা দিয়েছিলে সেটা আজও কীভাবে জ্বলে এবং তার ভেতরটা আজও কী করে হাওয়ায় পূর্ণ? আমি বলি, এটাই ভালোবাসা (এ কথা শুনে মা গোল গোল চোখে আমাকে দেখে)। আর একমাস পরেই বাড়ি আসছি, তোমার কাছে। আই লাভ ইউ।

মেয়ের ভালোবাসা দেখে কী প্রতিক্রিয়া স্বস্তিকার? কমেন্ট বক্সে এ অভিনেত্রী লিখেছেন— ‘আমার সঙ্গে বাড়িতে কে থাকবে?’ এ প্রশ্নের জবাব দিয়েছেন অন্বেষার প্রেমিক চন্দন। ক্ষমা চেয়ে তিনি লিখেছেন, ‘আমি আপনার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।’

১৯৯৮ সালে জনপ্রিয় রবীন্দ্র সংগীতশিল্পী সাগর সেনের ছেলে প্রমিত সেনকে বিয়ে করেন স্বস্তিকা মুখার্জি। বাবা-মায়ের পছন্দে এ বিয়ে করেছিলেন তিনি। কিন্তু কয়েক বছরের মধ্যে সংসার জীবনে ছন্দপতন ঘটে। দুধের শিশু কোলে নিয়ে শ্বশুরবাড়ি ছেড়ে চলে আসেন স্বস্তিকা। তারপর সিঙ্গেল মাদার হিসেবে কন্যা অন্বেষাকে বড় করেন এই নায়িকা; মেয়েই এখন স্বস্তিকার বেস্ট ফ্রেন্ড।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury