1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পরিবেশ দূষনের দিক দিয়ে বাংলাদেশ একটি বিপদজনক পরিস্থিতি মোকাবেলা করছে: গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী সিংগাইরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ পালিত ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা উপজেলা ভোটে লড়তে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ আল—আরাফাহ ইসলামী ব্যাংকে চাকরি, লাগবে না অভিজ্ঞতা মানিকগঞ্জ সম্পাদক পরিষদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা শাহজালাল ইসলামী ব্যাংকের১৪ শতাংশ লভ্যাংশ ঘোষণা পরীমনির বিরুদ্ধে নাসির উদ্দিনের মামলায় পিবিআইয়ের প্রতিবেদন টাইম ম্যাগাজিনের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা ২৪ এপ্রিল থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

আহত অরুণিমা বললেন, আঙুল কেটে ঝুলছিল

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৮১ বার দেখা হয়েছে

বাসায় ব্যায়াম করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অরুণিমা ঘোষ। শরীর চর্চার সময়ে কাচের ওপর পড়ে গিয়ে এই দুর্ঘটনা ঘটে।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, অন্যান্য দিনের মতো নিজের ফ্ল্যাটের বারান্দায় ব্যায়াম করছিলেন অরুণিমা। এসময় তার হাতে ছিল ভারী ডাম্বল। আচমকাই পা পিছলে কাচের ওপর পড়ে যান তিনি। নিমেষে কাচ ভেঙে টুকরা টুকরা হয়ে যায়। একটি কাচের টুকরা অরুণিমার বাঁ হাতের অনামিকায় ঢুকে বেরিয়ে যায়। পরে দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

অরুণিমা ঘোষ বলেন— ‘এমন অবস্থা হয়েছিল যে, আঙুল কেটে ঝুলছিল। রক্ত ঝরা বন্ধই নিচ্ছিল না। হাসপাতালে যাওয়ার পর চিকিৎসক বলেন, সাধারণ সেলাইয়ে হবে না অস্ত্রোপচার করতে হবে। সর্বেশেষ অস্ত্রোপচার করা হয়েছে। তবে এটাই আনন্দের খবর যে, আমার চোখেমুখে কিছু হয়নি।’ অস্ত্রোপচারে মোট ১২টি সেলাই পড়েছে।

এ অভিনেত্রীর ধারণা— মোজা পরে শরীরচর্চা করার কারণে পিছলে পড়ে যান মেঝেতে। আর কখনো এমন ভুল করবেন না বলে জানান অরুণিমা।

মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন অরুণিমা ঘোষ। ২০০৪ সালে চলচ্চিত্রে তার অভিষেক ঘটে। বেশকিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো— ‘এলার চার অধ্যায়’, ‘ঈগলের চোখ’, ‘আসছে আবার শবর’, ‘নীলাচলে কিরীটী’, ‘নায়িকা সংবাদ’, ‘ষড়রিপু-২’ প্রভৃতি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury