1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন

মানিকগঞ্জে দৈনিক আমার নিউজ ও দিশারী পরিবারের মোটরসাইকেল ট্যুর

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ৪২৪ বার দেখা হয়েছে

দীপক সূত্রধর:

মানিকগঞ্জ জেলার অন্যতম বহুল প্রচারিত স্থানীয় পত্রিকা দৈনিক আমার নিউজ ও অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন দিশারী পরিবারের মোটরসাইকেল ট্যুরের আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (৮ মার্চ)সকালে সরকারি দেবেন্দ্র কলেজ মাঠ প্রাঙ্গন হতে এই আনন্দ যাত্রা শুরু হয়।
এসময় মানিকগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দিশারীর অন্যতম উপদেষ্টা জাহাঙ্গীর আলম বিশ্বাস উপস্থিত থেকে ট্যুর বিষয়ে নানা রকম দিকনির্দেশনা মূলক কথা আলোচনা করেন এবং প্রথম ফটোসেশন পর্ব করা হয়।

পরে আনন্দ ভ্রমণ আয়োজক প্রধান এবং দৈনিক আমার নিউজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক ও দিশারী উপদেষ্টা মোঃ আকরাম হোসেন ও দিশারীর সভাপতি ও আমার নিউজের বিশেষ প্রতিনিধি  হাসান সিকদারের নেতৃত্বে মুন্নু সিটিতে ফটোসেশন এবং হরিরামপুর উপজেলার বিভিন্ন চরাঞ্চলে ভ্রমণ করা হয়।

 

মোট ৮টি মোটরসাইকেল নিয়ে ১৬জন ব্যাক্তি হরিরামপুরের চরাঞ্চলে স্কুল,সড়ক,বাগান,নদী ও নব-নির্মিত পুলিশ ফাঁড়ি ভ্রমণ করা হয়।
শুধু তাই নয় দিন ব্যাপী এই আয়োজনে ছিলো দুপুরে খিচুড়ি ভোজ,গান-বাজনা সহ ট্রলারে নদী ভ্রমণ।

 

ভ্রমণ শেষে বাড়ি ফেরার পথে সন্ধ্যায় ঝিটকা বাজারে চা আড্ডায় জড়িত হন যায় যায়দিন  পত্রিকার হরিরামপুর উপজেলা প্রতিনিধি ও  দৈনিক আমার নিউজের স্টাফ রিপোর্টার শুভঙ্কর পোদ্দার। তার আতিৎথ্যে ভ্রমণ পিয়সিরা ছিলো  চাঁনমুখ।পরিশেষে শুভঙ্কর পোদ্দার সহ তার সাথে থাকা অন্যান্য সাংবাদিকদের নিয়ে সর্বশেষ ফটোসেশন করা হয় ।


সুন্দর এই আয়োজনের প্রধান মোঃ আকরাম হোসেন সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে সবার সু-স্বাস্থ্য কামনা করে বিদায় জানান।এ ধরনের আয়োজন আগামীতে থাকবে বলে জানান তিনি।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury