1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

হাজার হাজার কোটি টাকা ব্যয় করে স্কুলের জন্য ভবন তৈরি করা হচ্ছে মানিকগঞ্জে স্বাস্থ্যমন্ত্রী

  • প্রকাশের সময় : শনিবার, ১১ মার্চ, ২০২৩
  • ২৭২ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন:

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন আপনারা জানেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সকল ক্ষেত্রেই উন্নয়ন হচ্ছে।আমরা উনার কর্মী হিসেবে কাজ করি।মানুষের অনেক মৌলিক চাহিদা রয়েছে তার মধ্যে একটি  অণ্য অর্থাৎ খাদ্য। আজকে বাংলাদেশে প্রতিটি মানুষের জন্য খাদ্যের নিরাপত্তা দেওয়া হয়েছে।প্রতিটি মানুষের জন্য শিক্ষার ব্যবস্থা করা হয়েছে। একটি দেশ যদি এগিয়ে যেতে হয়, স্মার্ট বাংলাদেশ বলেন তাহলে আমাদের স্মার্ট ব্যক্তি দরকার। সেই স্মার্ট ব্যক্তি যে লেখাপড়া জানে, যে সুস্বাস্থ্যের অধিকারী,যে ভালো ব্যবহার জানে,যে যোগ্য লেখাপড়ার মাধ্যমে অর্জন করেছে সেই একজন স্মার্ট ব্যক্তি।এবং আমারা একজন স্মার্ট ব্যক্তির কাছেই আশা করি  স্মার্ট বাংলাদেশ তৈরি করতে,সোনার বাংলাদেশ গড়তে।সারা বাংলাদেশে প্রতিটি স্কুলে নতুন নতুন ভবন তৈরি করে দেওয়া হয়েছে।হাজার হাজার কোটি টাকা ব্যয় করা হয়েছে এই ভবন গুলোর জন্য। কাদের জন্য? এই দেশের ছেলেমেয়েদের জন্য।

আজ ১১ মার্চ দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলা গড়পাড়া নিউ মডেল হাই স্কুলের কর্ণেল মালেক একাডেমিক ভবনের শুভ উদ্বোধন ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান  কালে তিনি এসব কথা বলেন।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরও বলেন, তোমরা নিয়মিত স্কুলে আসবে,মন দিয়ে লেখাপড়া করবে,ভালো রেজাল্ট করবে এবং নিজের শরীরের প্রতি যত্ন নিবে।একজন ভালো মানুষ হবে,সর্বদাই সত্য কথা বলবে।কখনই মিথ্যার আশ্রয় নিবে না,ফাঁকি দিবে না। যদি স্কুলে ফাঁকি দাও তাহলে নিজেকেই ফাঁকি দেওয়া হবে।বাজে অভ্যাস থেকে সবসময়ই দূরে থাকতে হবে।বাজে অভ্যাস মানুষের ক্ষতি করে,পরিবারকে ক্ষতি করে,দেশকে ক্ষতি করে। কাজেই বাজে অভ্যাস থেকে দূরে থাকবে।

তিনি শিক্ষকদের উদ্দেশ্যে বলেন,আপনারও নিয়মিত আসবেন, লেখাপড়ার মান উন্নয়ন করবেন। আর ছেলেমেয়েদের কে শুধু পুঁথিগত বিদ্যাই দিবেন না,তারা যেন আর্দশ মানুষ হয় এই দেশের সম্পদ হয়।

এসময় স্কুল কমিটির সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান ইসরাফিল হোসেনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ)সুজন সরকার, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ও ডায়বেটিক সমিতির সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাবেক সাংগঠনিক সম্পাদক সুদেব কুমার সাহা, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ,জাগীর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ শামীম মিয়া প্রমুখ।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury