1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শনিবার, ২২ জুন ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন

মানিকগঞ্জে শিক্ষা সফরের সেলফি বাসে আগুন,অল্পের জন্য রক্ষা পেল শিক্ষার্থীরা

  • প্রকাশের সময় : সোমবার, ১৩ মার্চ, ২০২৩
  • ১৪০৯ বার দেখা হয়েছে

আল আমিন:

মানিকগঞ্জে মহাদেবপুর ডিগ্রি কলেজের শিক্ষা সফরের সেলফি বাসে আগুনের ঘটনা ঘটেছে। আগুন লাগার সাথে সাথে শিক্ষার্থীরা গাড়ী থেকে দ্রুত নেমে পড়ায় কারো কোন ক্ষতি হয়নি। তবে গাড়ীটির বেশিরভাগ অংশ পুড়ে গেছে।

আজ সোমবার সকাল সাড়ে ৭টার দিকে মানিকগঞ্জের বাসষ্ট্যান্ড পৌর সুপার মার্কেটের সামনে এ আগুনের ঘটনা ঘটে।

পুলিশ  ও  প্রত্যেক্ষদর্শীরা জানান, শিবালয় উপজেলার মহাবেদপুর ডিগ্রি কলেজের হিসববিজ্ঞান বিভাগ থেকে কুষ্টিয়া রবিঠাকুরের কুঠিবাড়ী, লালনশাহ সেতু সহ কয়েকটি দর্শনীয় স্থানে যাওয়ার জন্য বাসষ্ট্যান্ড পৌর মার্কেটর সামনে গাড়ীটি অবস্থান করছিল। এসময় কয়েকজন শিক্ষার্থী, বাসের ড্রাইভার ও সাউন্ড দুই ব্যক্তি গাড়ীতে ছিল। বাসটির পেছনের অংশে রাখা জেনারেটর ও সাউন্ড বক্স ছিল। হঠাৎ জেনারেটরের পাশ থেকে ধাউ ধাউ করে আগুল জ্বলে উঠে। পরে শিক্ষার্থী দ্রুত গাড়ী থেকে নেমে যায়। সাউন্ড এর দুই ব্যক্তি আগুন নেভানোর চেষ্টা করে। আগুন নিভাতে না পেরে ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিসের একটি টিম প্রায় আধা ঘন্টা চেষ্টায় আগুন নিভাতে সক্ষম হয়।ধারানা করা হচ্ছে, বাস, সাউন্ড বক্স ও জেনারেটরের  প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

মহাদেবপুর সরকারি ডিগ্রি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান আমিনুর রহমান অঞ্জন বলেন, শিক্ষার্থীদের জন্য কুষ্টিয়া রবিঠাকুরের কুঠিবাড়ী সহ অন্যান্য দর্শনীয় স্থান পরিদর্শনে শিক্ষা সফরের আয়োজন করা হয়েছিল। বেশিরভাগ শিক্ষার্থীর বাড়ী এদিকে হওয়াতে বাসটি পৌর সুপার মার্কেটের সামনে রাখা হয়। আজ সকাল সাড়ে ৭টার দিকে  শিক্ষা সফরে যাওয়ার জন্য বাড়ী থেকে বের হয়ে রাস্তায় আগুনের খরব শুনি। তবে আগুনে আমাদের কোন শিক্ষার্থী ক্ষতি হয়নি।

মানিকগঞ্জ জেলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর উপ সহকারী পরিচালক মো: শরীফুল ইসলাম বলেন, খরব পেয়ে দ্রুত ঘটনাস্থলে যান ফায়ার সার্ভিসের একটি টিম। আধা ঘন্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হই। আগুনের সুত্রপাত তাৎক্ষনিক ভাবে বলা যাচ্ছে না। তদন্তসাপেক্ষে পরে বলা যাবে।

 

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury