1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন

মানিকগঞ্জে এক প্রবাসীর বাড়ীর টিনের ঘর, স্বর্ণঅলংকার সহ যাবতীয় আসবারপত্র লুটপাট করার অভিযোগ উঠেছে একটি চক্রের বিরুদ্ধে

  • প্রকাশের সময় : রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ৩১১ বার দেখা হয়েছে
স্টাফ রিপোর্টার:
মানিকগঞ্জের সিংগাইরের গোলাই মাটিকাটা গ্রামে আরিফ হাসান নামের এক দুবাই প্রবাসীর বাড়ীর টিনের ঘর,স্বর্ণঅলংকার সহ যাবতীয় আসবারপত্র লুটপাট করার অভিযোগ উঠেছে সুফিয়া বেগম সহ এক চক্রের বিরুদ্ধে। একই এলাকার ৭/৮ জনের একটি চক্র প্রবাসীর তিন লাখ টাকার আধাপাকা টিনের ভেংঙ্গে নিয়ে সুফিয়া নিজ বাড়িতে সেই ঘর নির্মান করে বসবাস করছে বলে অভিযোগে সমালোচনার  সৃষ্টি হচ্ছে এলাকার সকলের মুখে মুখে।
দুবাই প্রবাসী আরিফ হাসান  ও এলাকাবাসী জানান, গত ০১/১১/২২ ইং তারিখে দুবাই থেকে বাড়িতে আসেন তিনি। গত ১১/১/২২ তারিখে স্ত্রীকে সাথে নিয়ে সিংগাইর থানার গোবিন্দল, তালপট্টি গ্রামে শশুর বাড়ি বেড়াতে যান। তার পরের দিন চেকের মামলায় পুলিশ আরিফুরকে আটক করে থানায় নিয়ে যায়।
 একটি চেকের মামলায় তিন মাসের সাজা দেয় আদালত। সাজা ভোগ করার পরে  ০৯/০২/২৩ ইং বাড়িতে আসিয়া দেখি আমার তিন লাখ টাকার আধা পাকা টিনের ঘর, সুকেজে, ড্রেসিং টেবিল, খাট, ওয়ার্ডপ, দুই ভরি স্বর্ণ অলংকার, নগদ এক লাখ ৫০ হাজার টাকা ও অন্যান্য যবতীয় জিনিসপত্র কে বা কারা নিয়ে নিয়ে গেছে বাড়ীতে এসে জানতে পারেন। পরে আমার মা ও এলাকাবাসীর মাধ্যমে জানতে পারি আমি কারাগারে থাকা অবস্থায় ২০/০১/২৩ তারিখে আমার মা ও বাবা খালার বাড়ি বেরাতে যায় এবং আমার ভাই বিদেশ থাকে। আমার ভাবীও তার বাবার বাড়িতে ছিলেন এই সুযোগে কে বা কারা  ঘর সহ সকল আসবারপত্র নিয়ে যায়। আমি আমার শশুর বাড়িতে গেলে জানতে পারি আমার স্ত্রী পারভীন আক্তার (২৫) বিদেশ চলে গেছে। আমি শশুর বাড়ি থেকে নিজ বাড়িতে এসে আমার লুটপাট হওয়া ঘর এবং আসবাবপত্র সন্ধান করতে থাকলে এক ব্যাক্তির মাধ্যমে জানতে পারি পারি যে ২০/০১/২৩ ঐ দিনেই সুফিয়া বেগম (৫০) স্বামী: মো: আনছার আলী, তার বাড়িতে আমার লুট হওয়া ঘর এবং রুবি আক্তার (৫০) স্বামী: মো: মুন্নাফ মিয়া উভয়ই জামসা ইউনিয়ন,  গোল্ইা মাটি কাটা তার বাড়িতে আমার ঘরের সুকেজ দেখতে পাই।
আমার ঘর তার বাড়িতে কিভাবে আসলো  জিজ্ঞাসা করিলে তিনি বলেন, মানিক, পিতা: মৃত: জুরান বেপারি এবং সুরুজ মিয়া পিতা: মৃত: বছরুউদ্দিন,ফজল বেপারী, আয়শা বেগম সহ আরো ৭/৮ জনের সহযোগিতায় শুধু ঘর ভেংঙ্গে নেওয়ার কথা স্বীকার করেন। কেন আমার ঘর ভেংঙ্গে আপনি কেন আনলেন জানতে চাইলে আমাকে হুমকী ধামকী ও  গালিগালাজ করতে থাকে। এ বিষয়ে নিয়ে বেশি বাড়াবাড়ি করলে তার ক্ষতি হবে বলে হুমকী দেন সুফিয়া বেগম।

এ বিষয়ে সুফিয়া বেগমের সাথে যোগযোগ করলে তাকে পাওয়া যায়নি। এব্যাপারে আরিফুর রহমান সুফিয়া বেগম সহ  যারা এই লটপাটের সাথে জরিত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury