1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন

মানিকগঞ্জে মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজে নবীন বরন অনুষ্ঠিত হচ্ছে

  • প্রকাশের সময় : সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ৭৫১ বার দেখা হয়েছে

এস এম আকরাম হোসেন :

হারানো দিনের গানের সঙ্গে নৃত্য, দলীয় নৃত্য, একক নৃত্য, দলীয় গান, একক গান, পুথিপাঠ, ফ্যাশন শো’সহ নানা আয়োজনের মধ্যদিয়ে মানিকগঞ্জের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীদের নবীনবরণ উৎসব অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার সকালে স্কুল অ্যান্ড কলেজ ক্যাম্পাসে অনুষ্ঠিত নবীনবরণ উৎসবে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের উদ্বোধন করেন মুন্নু গ্রুপের চেয়ারম্যান আফরোজা খান রিতা। মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল অবসরপ্রাপ্ত জহিরুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন অধ্যক্ষ পত্নী রহমত আরা লস্কর। নবীনবরণ উৎসবকে ঘিরে পুরো স্কুল অ্যান্ড কলেজ ক্যাম্পাসটি সাজানো হয় বর্ণিল সাজে। অনুষ্ঠানের শুরুতেই নবীনদের পক্ষ থেকে অনুভূতি প্রকাশ করেন একাদশ শ্রেণির শিক্ষার্থী তারিক জামান। এর পর পরই শুরু হয় একের পর এক গান, নৃত্যসহ আকর্ষণীয় ইভেন্ট। অধ্যক্ষ পত্নী রহমত আরা লস্করের পরিবেশনায় অনুষ্ঠানের আকর্ষণ ছিল মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা মরহুম হারুণার রশিদ খান মুন্নু এবং পুরো মুন্নু সিটির উপর শিক্ষার্থীদের পুথিপাঠ। হারানো দিনের গানের সঙ্গে শিক্ষার্থীদের মনোমুগ্ধকর নৃত্য এবং ফ্যাশন শো ছিল অনুষ্ঠানের বিশেষ আরেকটি আকর্ষণ। শিক্ষার্থীরা নেচে গেয়ে অনুষ্ঠানটি প্রাণবন্তভাবে উপভোগ করেন। পাশাপাশি প্রায় তিন ঘণ্টা অনুষ্ঠানটি প্রাণবন্ত ভাবে উপভোগ করেছেন মুন্নু গ্রুপের চেয়ারম্যান আফরোজা খান রিতা। শিক্ষার্থীদের পারফরমেন্স দেখে অভিভূত হন তিনি।

অনুষ্ঠান শুরুর আগে সভাপতির বক্তব্যে মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল অবসরপ্রাপ্ত জহিরুল ইসলাম বলেন, মরহুম হারুণার রশিদ খান মুন্নু স্যারের স্বপ্ন পূরণে তারই যোগ্য উত্তরসূরি মুন্নু গ্রুপের চেয়ারম্যান আফরোজা খান রিতা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তার দিকনির্দেশনা এবং বলিষ্ঠ নেতৃত্বে মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ এগিয়ে যাচ্ছে। এই শিক্ষাপ্রতিষ্ঠানকে নিয়ে স্যারের যে স্বপ্ন ছিল সেই স্বপ্ন বাস্তবায়নে আমরা বদ্ধপরিকর।

প্রধান অতিথির বক্তব্যে আফরোজা খান রিতা বলেন, মানিকগঞ্জের শিক্ষার্থীদের মানসম্মত পাঠদানের কথা চিন্তা করে আমার বাবা মুন্নু ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ প্রতিষ্ঠা করেছেন। জীবদ্দশায় তিনি যত স্বপ্ন দেখেছিলেন তার অন্যতম স্বপ্নের বাতিঘর ছিল এই শিক্ষাপ্রতিষ্ঠানটিকে ঘিরে। তার স্বপ্নগুলো বাস্তবায়ন করতে আমাদের সবাইকে কাজ করতে হবে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury