1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ইউক্রেনে গোপনে দূরপাল্লার ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র পাঠিয়েছে যুক্তরাষ্ট্র ৪১.৬ ডিগ্রিতে পৌঁছালো তাপমাত্রা,  ১৬ জেলায় তীব্র তাপপ্রবাহ সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন, যুদ্ধকে না বলুন: প্রধানমন্ত্রী সিঙ্গাইরে সর্বজনীন পেনশন স্কিম শীর্ষক অবহিতকরণ ও উদ্বুদ্ধকরণ সভা শিবালয় উপজেলা ছাত্রলীগের বৃক্ষ রোপন বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে চীনা কোম্পানি ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত ‘তুফান’ ছবিতে যোগ দিলেন চঞ্চল চৌধুরী, দেখা যাবে ‘বিশেষ’ চরিত্রে জাতীয় সংসদের সব উন্নয়নের পৃষ্ঠপোষক প্রধানমন্ত্রী: স্পিকার  উপজেলা নির্বাচন: প্রথম ধাপের ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী

বিদ্যুতের দাবিতে মানিকগঞ্জে শিক্ষার্থীদের বিক্ষোভ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ২০৬ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:
মানিকগঞ্জ সরকারি নার্সিং কলেজের আবাসিক হোস্টেলে পাঁচ দিন ধরে বিদ্যুৎ নেই। এ ঘটনায় গত দুই দিন থেকে অধ্যক্ষের কক্ষের সামনে অবস্থান নিয়ে প্রতিবাদ জানিয়ে আসছেন শিক্ষার্থীরা।

মানিকগঞ্জ সরকারি নার্সিং কলেজের আবাসিক হোস্টেলে অবস্থানরত চার শতাধিক নারী শিক্ষার্থী গত পাঁচ দিন ধরে বিদ্যুৎহীন অবস্থায় রয়েছেন। সেই সঙ্গে খাবার জল না থাকায় চরম ভোগান্তির মধ্যে তারা বসবাস করছেন। এদিকে অধ্যক্ষের অযোগ্যতা ও অর্থনৈতিক অনিয়মের অভিযোগ এনে গত দুই দিন ধরে কলেজের শিক্ষার্থীরা বিক্ষোভ করছেন।

কলেজের ভেতরে গিয়ে দেখা গেছে, বিভিন্ন দেওয়াল ও অফিসের প্রবেশ মুখে অধ্যক্ষের অপসারণসহ বিভিন্ন দাবি ও অভিযোগ সম্বলিত হাতের লেখা পোস্টার সাঁটিয়ে রাখা হয়েছে। ক্ষুব্ধ শিক্ষার্থীরা একপর্যায়ে অধ্যক্ষের কক্ষে ঢোকার প্রবেশ মুখের কলাপসিবল গেটে তালা ঝুলিয়ে দেন।

পরে দুপুর ১২টার দিকে কলেজের অধ্যক্ষ পদ্মা রানী ঘোষ (সোমবার) মধ্যে হোস্টেলে বিদ্যুতের ব্যবস্থার আশ্বাস দিলে বিক্ষোভরত শিক্ষার্থীরা তাদের অবস্থান কর্মসূচি প্রত্যাহার করে নেন।

অধ্যক্ষ পদ্মা রানী ঘোষ জানান, জনবলের কিছুটা ঘাটতি রয়েছে। সেই বিষয়ে সংশ্লিষ্ট বিভাগে চিঠি দেওয়া হয়েছে; কিন্তু চাহিদামাফিক পাওয়া যাচ্ছে না।

শিক্ষার্থীদের চলমান আন্দোলন নিয়ে তিনি বলেন, সোমবার মধ্যে বিদ্যুৎ ব্যবস্থা ঠিক হয়ে যাবে। আর যেসব অভিযোগ করা হয়েছে সেগুলোর কোনো ভিত্তি নেই।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury