1. hasanchy52@gmail.com : admin :
  2. amarnews16@gmail.com : Akram Hossain : Akram Hossain
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন

মানিকগঞ্জে আশ্রয়ণ- ২ প্রকল্পের চতুর্থ পর্যায়ে ৩১ জন ভূমিহীন ও গৃহহীন মানুষের মাঝে ঘর হস্তান্তর

  • প্রকাশের সময় : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ২২১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার:

প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক মুজিব শতবর্ষ উপলক্ষে দেশের সকল ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ নির্মানে মানিকগঞ্জের পুটাইলের শিমুলিয়া এবং ভাড়ারিয়ার ভাড়ারিয়া আশ্রয়ণ- ২ প্রকল্পের ০৬ টি ও ২৫ টি পরিবারের মোট  ৩১ জন ভূমিহীন ও গৃহহীন মানুষের মাঝে  ঘর হস্তান্তর  করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ ২২ মার্চ বুধবার  সকাল সাড়ে দশটায় মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের হল রুমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালী যুক্ত হয়ে  ভূমিহীন ও গৃহহীন মানুষের মাঝে  ঘর হস্তান্তরের উদ্বোধন  করেন।

এসময় উপস্থিত ছিলেন  স্থানীয় সরকার উপ পরিচালক (উপসচিব) মোহাম্মদ শফিকুল ইসলাম, উপজেলা  চেয়ারম্যান ইসরাফিল হোসেন, উপজেলা নির্বাহী অফিসার জ্যোতিশ্বর পাল,  সহকারী কমিশনার (ভূমি) আসমা উল হুসনা সহ অন্যান্যরা।

উপপরিচালক বলেন,আজ থেকে এই ঘরের সম্পুণ মালিক আপনারা। এই ঘরের রক্ষণাবেক্ষণের দায়িত্ব এখন থেকে আপনাদের। ঘরের সাথের জমিতে চাষাবাদ করে স্বাবলম্বী হতে হবে আপনাদের। আপনারা দেশের বোঝা নন।আপনারাও দেশের সম্পদ। বিশ্বের কোনো দেশের সরকার এত মানুষকে ঘর দেয়নি শুধু বাংলাদেশে এমনটি হচ্ছে। এটা একমাত্র শেখ হাসিনা সরকারের জন্যই সম্ভব হয়েছে।

শেয়ার করুন

এ বিভাগের আরও খবর
© All rights reserved © 2014 Amar News
Site Customized By Hasan Chowdhury